অভিনয়ে বৃন্দাবন-শাহনাজ খুশীর ছেলে

প্রথম প্রকাশঃ এপ্রিল ৩০, ২০১৫ সময়ঃ ৩:৩৯ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৮:৫১ অপরাহ্ণ

বিনোদন প্রতিবেদক, প্রতিক্ষণ ডটকম:

Brindabon dashবাবা-মার পথ ধরে অভিনয়ে পা বাড়ালেন নাট্যকার, অভিনেতা বৃন্দাবন দাস ও শাহনাজ খুশীর ছেলে দিব্য জ্যোতি। এই প্রথম ক্যামেরার সামনে দাঁড়িয়ে অভিনয় করলেন টেলিভিশন নাটকে। ঈদের জন্য নির্মিত এই নাটকের নাম ‘সন্তান’।

জনপ্রিয় নাট্যকার বৃন্দাবন দাসের রচনায় নাটকটি পরিচালনা করেছেন সাইদুর রহমান রাসেল। সম্প্রতি পূবাইলে নাটকটির শুটিং শেষ হয়েছে।

নাটকে অভিনয় প্রসঙ্গে দিব্য প্রতক্ষিণকে বলেন, নাটকের গল্পটি বাবা আমাদের শোনান। আমার কাছে ভালো লাগে। গল্পটি শুনে আমার অভিনয়ের প্রতি আগ্রহ তৈরী হয়। বাবারই উৎসাহে ক্যামেরার সামনে দাঁড়ানোর সাহস করি। প্রথমে একটু ভয় কাজ করছিলো কিন্তু ক্যামেরার সামনে দাঁড়ানোর সাথে-সাথে সব স্বাভাবিক হয়ে যায়।

দিব্য আরোও বলেন, ভালো গল্পের নাটক হলে লেখাপড়ার পাশাপাশি মাঝেমধ্যে অভিনয় করতে চাই।

বৃন্দাবন দাস বলেন, ও প্রথম দিকে একটু ভয় পেয়েছিলো পরে সব ঠিক হয়ে যায়। আমার মতে ও ভালোই অভিনয় করেছে।

সন্তানহীন এক দম্পত্তির সংসারে এক অনাথ শিশরু আশ্রয় হয়। নিজের সন্তানের মতোই তাকে আগলে রাখে স্বামী-স্ত্রী দু’জনেই। ওর বেড়ে ওঠার ৭/৮ বছরে ঘটনাচক্রেই এই সংসারে জন্ম নেয় এক শিশু। এতে অনাথ শিশুটি আগের মতন আদর পায় না। স্ত্রী এই শিশুটিকে নিজের সন্তানের মতো আদর করলেও তার স্বামী ওকে একেবারেই অপছন্দ করেনা। পারিবারিক অশান্তী সৃষ্টি হয়। দুরারোগ্য ব্যধিতে আক্রান্ত মৃত্যু পথযাত্রী স্ত্রী অনাথ শিশুটির ভবিষ্যত নিয়ে চিন্তায় পড়ে যান। হৃদয় নাড়ানো নাটকের গল্পটি এভাবেই এগিয়ে যায়।

দিব্য জ্যোতি ছাড়াও নাটকটিতে অভিনয় করেছেন, চঞ্চল চৌধুরী, শাহনাজ খুশি, চাঁদনী, বাকার বকুল, মাসুদ রানা মিঠু, আশরাফ রবি ও দিব্য জ্যোতি।

বৃন্দাবন দাস ও শাহনাজ খুশী তারকা দম্পত্তির জমজ দুই ছেলে দিব্য জ্যোতি ও সৌম্য জ্যোতি। এ দুই ভাই শাহীন ইংলিশ মিডিয়াম স্কুলের অষ্টম শ্রেনীর ছাত্র।

প্রতিক্ষণ/এডি/এম-আর/আরেফিন

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

0cc0