ইউটিউবে ভিডিও দিয়ে মিলিয়নিয়ার লিলি সিং

প্রকাশঃ সেপ্টেম্বর ২০, ২০১৬ সময়ঃ ১১:৪০ পূর্বাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১১:৫৫ পূর্বাহ্ণ

maxresdefault

জনপ্রিয় ভিডিও শেয়ারিং মাধ্যম ইউটিউবে ভিডিও শেয়ার করেই মিলিয়নিয়ার বনে গেছেন কানাডীয় বংশদ্ভুত লিলি সিং। শুধু অর্থই নয়, তিনি এখন অনলাইন দুনিয়ার জনপ্রিয় তারকাও বটে। অনলাইন জগতে ‘সুপার ওম্যান’ নামেই তার পরিচিতি।

তবে হুটহাট করেই তিনি সুপার ওম্যান নামে প্রতিষ্ঠা পাননি। অল্প সময়ে মিলিয়ান ডলারের মালিকও হননি তিনি। ইউটিউবে ২০১০ সালে যাত্রা শুরু হয় তার। প্রথম দিকে তিনি ভারতীয়দের নানা বিষয়ের হাসি ঠাট্টা নিয়ে ভিডিও পোষ্ট করতেন।

কানাডিয়ান বংশদ্ভুত হলেও ভারতেই বড় হয়েছেন তিনি। বর্তমানে সেখানে পরিবারের সঙ্গে বসবাস করছেন এ সুপার ওম্যান। ফলে ভারতের হাসি ঠাট্টা ও ইয়ার্কির বিষয়গুলো সব তার আয়ত্বে। সেই ইয়ার্কির ভিডিওগুলো নিজের বাসাতেই ধারণ করতেন তিনি। সেগুলোই পোষ্ট করার মাধ্যমে ধীরে ধীরে চাহিদা বাড়তে থাকে তার ভিডিওগুলোর। সাথে সাথে বাড়তে থাকে ভিজিটরও। এরপরই পোষ্ট দিতে শুরু করেন নিজের তৈরি সিনেমা ও বিখ্যাত স্টারদের সাক্ষাতকার।

জানা গেছে, শুধু গত বছরই তার আয় ছিলো ২৫ লাখ ডলারের মতো। বর্তমানে সোশাল মিডিয়ায় তার ফলোয়ারের সংখ্যা এক কোটি বিশ লাখেরও বেশি। এছাড়াও গত বছর ফোর্বস ম্যাগাজিনে ইউটিউবে সবচেয়ে বেশি আয় করা ব্যক্তিদের মধ্যে লিলি সিংও ছিলেন।

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য



আর্কাইভ

মে ২০১৭
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
0cc0