WordPress database error: [Disk full (/tmp/#sql_1df056_0.MAI); waiting for someone to free some space... (errno: 28 "No space left on device")]
SELECT COLUMN_NAME FROM INFORMATION_SCHEMA.COLUMNS WHERE table_name = 'sdsaw42_hsa_plugin' AND column_name = 'hsa_options'


Warning: mysqli_num_fields() expects parameter 1 to be mysqli_result, bool given in /var/www/vhosts/protikhon.com/httpdocs/wp-includes/wp-db.php on line 3547

WordPress database error: [Duplicate column name 'hsa_options']
ALTER TABLE sdsaw42_hsa_plugin ADD hsa_options VARCHAR(2000) NOT NULL DEFAULT ''

গ্যালাক্সি এস৮ এবং এস৮ প্লাসের প্রি-বুকিংয়ে সাফল্য গ্যালাক্সি এস৮ এবং এস৮ প্লাসের প্রি-বুকিংয়ে সাফল্য

গ্যালাক্সি এস৮ এবং এস৮ প্লাসের প্রি-বুকিংয়ে সাফল্য

প্রকাশঃ এপ্রিল ২৬, ২০১৭ সময়ঃ ৫:০১ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৫:০১ অপরাহ্ণ

রাজিবুল ইসলাম:

বিশ্বব্যাপী স্যামসাংয়ের নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন গ্যালাক্সি এস৮ এবং এস৮ প্লাস এর প্রি-বুকিং ব্যাপক সাফল্য পেয়েছে, যা গত বছরে গ্যালাক্সি এস৭ এবং এস৭ এজ এর প্রি-বুকিং-এর চেয়ে ৩০% বেশি। বাংলাদেশের বাজারেও এই স্মার্টফোনগুলোর জন্য স্যামসাং মোবাইল বাংলাদেশ সবচেয়ে সফল প্রি-বুকিং সময় অতিক্রম করছে।

পূর্বের সবচেয়ে সফল ফ্ল্যাগশিপ ডিভাইসের চেয়ে নতুন উন্মোচিত ফ্ল্যাগশিপ ডিভাইস গ্যালাক্সি এস৮ এবং এস৮ প্লাস এর প্রি-অর্ডারে দারুণ প্রবৃদ্ধি দেখা যাচ্ছে বলে দাবি করেছে স্যামসাং কর্তৃপক্ষ। প্রি-অর্ডারের এই স্বল্প সময়ের মধ্যেই স্যামসাং-এর আউটলেটসমূহ থেকে গ্যালাক্সি এস৮ এবং এস৮ প্লাস গত বছরের ফ্ল্যাগশিপ ডিভাইসের চেয়ে ৬৭% বেশি প্রি-অর্ডার হয়েছে।

দেশের বাজারে ১২ এপ্রিল থেকে গ্রামীণফোনের এক্সক্লুসিভ ব্যান্ডেল অফারের সঙ্গে প্রি-অর্ডার শুরু হয়েছে। www.preorders8.com অথবা www.grameenphone.com ভিজিট করে অথবা স্যামসাং বা গ্রামীণফোন সেন্টার থেকে হ্যান্ডসেটগুলোর প্রি-অর্ডার করা যাবে।

গ্যালাক্সি এস৮ পাওয়া যাবে মিড নাইট ব্ল্যাক, ম্যাপল গোল্ড রঙে এবং গ্যালাক্সি এস৮ প্লাস পাওয়া যাবে মিড নাইট ব্ল্যাক, ম্যাপল গোল্ড এবং কোরাল ব্লু রঙে। গ্যালাক্সি এস৮-এর মূল্য ৭৭ হাজার ৯০০ টাকা, যা ৫,৯০০ টাকা জমা দিয়ে সর্বনিম্ন ২ হাজার টাকা করে ৩৬ মাসের ইএমআই-এর মাধ্যমে এবং গ্যালাক্সি এস৮ প্লাস-এর মূল্য ৮৩ হাজার ৯০০ টাকা, যা ৭ হাজার ৯০০ টাকা জমা দিয়ে সর্বনিম্ন ২,১১১ টাকা করে ৩৬ মাসের ইএমআই-এর মাধ্যমে কেনা যাবে। সকল শীর্ষ ব্যাংক থেকে ০% ইন্টারেস্টে ইএমআই সুবিধাসহ এই হ্যান্ডসেটগুলো ক্রয় করা যাবে।

গ্যালাক্সি এস৮ এবং এস৮ প্লাস প্রি-অর্ডারে স্যামসাং অ্যাকসেসরিজ গিফট রয়েছে এবং স্যামসাং ডেক্স স্টেশন ও স্যামসাং ওয়্যারলেস স্পিকারের মধ্যে যেকোনো একটি পছন্দ করে নেয়া যাবে।

গ্যালাক্সি এস৮ এবং এস৮ প্লাস ক্রয়ে গ্রামীণফোনের পক্ষ থেকে আকর্ষণীয় ব্যান্ডেল অফার হিসেবে প্রাথমিকভাবে রয়েছে ১৪ দিন মেয়াদে ৮ জিবি ইন্টারনেট ডাটা। এছাড়াও পরবর্তীতে ২৮ দিন মেয়াদে ৪০০ টাকায় ৮ জিবি ইন্টারনেট ডাটা উপভোগ করা যাবে।

প্রতিক্ষণ/এডি/সাই

 

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য



আর্কাইভ

April 2024
S S M T W T F
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930  
20G