ঝিনাইদহে বাস দুর্ঘটনায় নিহত ৩, আহত ৩০

প্রকাশঃ মে ১৮, ২০১৭ সময়ঃ ৫:৩৪ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১১:০৮ পূর্বাহ্ণ

ঝিনাইদহের কালীগঞ্জে বাস দুর্ঘটনায় তিন জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে আরো ৩০ জন। এদের মধ্যে ১০ জনের অবস্থা আশঙ্কাজনক। তাদেরকে যশোর হাসপাতালে পাঠানো হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুরে উপজেলার বৈশাখী তেল পাম্প এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন কালীগঞ্জ উপজেলার বলিদাপাড়া গ্রামের ইবাদত বিশ্বাসের ছেলে ইব্রাহিম (৫০) ও শহরের মহিলা কলেজ গেট এলাকার শিক্ষক আমিনুল ইসলাম (৪৫)। অন্য এক নারীর পরিচয় পাওয়া যায়নি।

আহতরা হলেন- শ্রীতি দাস (১০), আ. রাজ্জাক (৩০), রোজিনা (২৭), স্বপ্না (২৮), সবুজ (১৯), মোযা (২০), হাবিবুর (১০), জালাল উদ্দিন (৫০), তোফাজ্জেল (৫০), মনোয়ার হোসেন (৪৫), আনোয়ার (৩৫), পংকজ দাস (৪৭),  আজাদ (৩৫), শংকর (৩৫), রিতা (৪৫), শিলা (২৪), মেহেরবানু (৪৫), ময়না (৫০), শাহিদা (৩৫), চন্দনা (১০), মুন্নী (৪০), জোছনা (২৯), আমেনাসহ (৩৫) মোট ৩০ জন।


প্রত্যক্ষদর্শীরা জানান, যশোর থেকে কালীগঞ্জগামী শাপলা পরিবহনের (সোনালী লিখন) একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে সাইকেল আরোহীকে চাপা দেয় এবং পার্শ্ববর্তী গাছের সাথে ধাক্কা দিলে এই হতাহতের ঘটনা ঘটে। এতে শিশু-নারী ও পুরুষসহ কমপক্ষে ৩০ জন আহত হয়েছে। স্থানীয় জনতা ও কালীগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে কালীগঞ্জ হাসপাতালে ভর্তি করে।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিএইচএস প্রফুল্ল কুমার মজুমদার জানান, হাসপাতালে প্রায় ৩০ জনকে আনা হয়। এর মধ্যে ১০ জনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের যশোর ২৫০ শয্যা হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রতিক্ষণ/এডি/সাই

 

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য



আর্কাইভ

মে ২০১৭
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
0cc0