মেয়েকে নিয়ে চলচ্চিত্রে ফিরছেন ডিপজল

প্রথম প্রকাশঃ জানুয়ারি ৪, ২০১৭ সময়ঃ ৭:২২ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৭:২২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

dipjol-01ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা ডিপজল। হাবিলদার চলচ্চিত্রে প্রয়াত নায়ক জসিমের ভাইয়ের চরিত্রে অভিষেক ঘটলেও শুরুটা ভালো হয়নি এই অভিনেতার। প্রথম ছবি নিয়ে আলোচনায় না আসতে পারলেও পরবর্তীতে কাজী হায়াৎ পরিচালিত তেজী চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে ভিলেন হিসেবে ঢালিউডে তৈরী করেন নিজের শক্ত অবস্থান। আম্মাজান, কষ্ট, পানজা, গোলাম, খবর আছে, ভয়ংকর বিষুসহ বিভিন্ন সুপার হিট ছবি উপহার দিয়ে দর্শকদের মাঝে সারা ফেলেছেন তিনি ।

অশ্লীলতা ও রাজনৈতিক বিভিন্ন প্রেক্ষাপটের কারণে মাঝে মধ্যেই খবরের শিরোনামও হয়েছেন তিনি। বড় পর্দায় বেশ কিছু সময় বিরতির পর নিজের চিরায়িত অভিনয়ের গন্ঠি থেকে বের হয়ে একেবারেই নতুন লুকে আবারো ঢালিউডে অভিনয় শুরু করে পাল্টে দিয়েছেন তাকে নিয়ে থাকা অতীতের সকল ধারণা। dipjol-02এফ.আই.মানিকের কোটি টাকার কাবিন ছবিতে সম্পূর্ণ পজেটিভ চরিত্রে অভিনয় করে দর্শকদের মাঝে আবারোও আলোচনায় আসেন ডিপজল।

নিজের প্রযোজনার পাশাপাশি পিতার আসন, দাদীমা, চাচ্চু, কাজের মানুষ, মায়ের হাতে বেহেস্তের চাবিসহ বিভিন্ন সুপারহিট ছবির মাধ্যমে চলচ্চিত্রবিমুখ দর্শকদের আবারোও হলমুখী করেছেন তিনি। তবে বিভিন্ন কারণে পর্দায় আবারো কমে যায় ডিপজলের উপস্থিতি । তবে, ডিপজল ভক্তদের জন্য নতুন সংবাদ হলো দীর্ঘ বিরতি ভেঙ্গে আবারো বড় পর্দায় আসছেন ডিপজল।

তবে এবার তিনি একা নন, সঙ্গে থাকছে তার মেয়ে ওলিজা মনোয়ার। চলতি বছরে নতুন দুটি সিনেমা প্রযোজনা করছেন তিনি। সাভারে ডিপজলের বাড়িতে সম্প্রতি অনুষ্ঠিত হয়েছেন ‘এক কোটি টাকা’ ও ‘মেঘলা’ শিরোনামের দুটি ছবির মহরত। ‘এক কোটি টাকা’ ছবিটি নির্মাণ করবেন ছটকু আহমেদ ও ‘মেঘলা’ ছবিটি নির্মাণ করবেন ডিপজলের মেয়ে ওলিজা মনোয়ার।

ওলিজা জানান, ১ জানুয়ারি থেকেই শুরু হয়েছে ‘এক কোটি টাকা’র শুটিং। ‘মেঘলা’ ছবিটির শুটিং শুরু হবে জানুয়ারির শেষ দিকে।

সামাজিক গল্পের এই ছবিতে অভিনয় করবেন ঢাকাই সিনেমার ডিজিটাল নায়ক বাপ্পি চৌধুরী, নায়িকা অমৃতা খান, ডিপজল প্রমুখ।
আর ভৌতিক গল্পে নির্মিত হবে ‘মেঘলা’ ছবিটি। এর কলাকুশলির বিষয়ে এখনই কিছু জানাতে চান না নির্মাতা। দুটি সিনেমায় প্রযোজনা করছেন ডিপজল।

এ প্রসঙ্গে ডিপজল বলেন, আমি মাঝে চলচ্চিত্র থেকে সরে গেলেও মনটা সেখানেই সবসময় ছিল। চলচ্চিত্র আমার রক্তে মিশে আছে। আমি একটু সময় নিয়েছি। কারণ ইন্ডাস্ট্রির অবস্থা এখন ভালো না। তবে খুব শিগগিরই কাজ শুরু করতে যাচ্ছি।

নিজ উদ্যোগে দেশের বিভিন স্থানে থাকা সিনেমাহলগুলোকে আধুনিকায়নের করার ইচ্ছার কথাও জানান ডিপজল। এদিকে, ডিপজলের অভিভনয়ে এই ফেরাকে চলচ্চিত্রের জন্য সুখবর বলেই মনে করছেন চলচ্চিত্র সংশ্লিষ্ট ও ডিপজলের ভক্তরা।

প্রতিক্ষণ/এডি/এস.আর.এস

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

0cc0