দুই নায়ক ও ভিলেনের বিরুদ্ধে শাকিবের জিডি

প্রথম প্রকাশঃ মে ৯, ২০১৭ সময়ঃ ১:২০ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১:২৩ অপরাহ্ণ

চিত্রনায়ক শাকিব খান তেঁজগাও শিল্পাঞ্চল থানায় তিন অভিনেতার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। অভিযোগে বলা হয়, গত শুক্রবার শিল্পী সমিতির নির্বাচনের দিন রাতে শাকিব খানের উপর আক্রমণ হয়। এতে আহতও হন শাকিব।

এরই প্রক্ষিতে আজ মঙ্গলবার সকালে থানায় অভিযোগ করেছেন শাকিব খান। সেই অভিযোগনামায় নব নির্বাচিত সাধারণ সম্পাদক জায়েদ খানকে মূল পরিকল্পনাকারী হিসেবে উল্লেখ করা হয়েছে।এ ছাড়া অভিযোগ দায়ের করা হয় চিত্রনায়ক সাইমন সাদিক, খল অভিনেতা জিয়ার বিরুদ্ধে।

শাকিবের দায়ের করা অভিযোগ নং ৩৬৫। অভিযোগের এজাহারে শাকিব খান উল্লেখ করেন, ‘আমি বিএফডিসিতে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির বর্তমান সভাপতি হিসেবে দায়িত্বরত আছি। ৫ মে এফডিসিতে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়। ৬ মে দিবাগত রাত অনুমান ১টা ৩০ মিনিটে বিভিন্ন মারফত আমার কাছে খবর আসে নির্বাচনের ফলাফল এখন পর্যন্ত প্রকাশিত হয়নি। আপিল বিভাগের লোকজন শিল্পী সমিতি অফিসের ভেতরে ভোট গণনা কেন্দ্রে অবস্থান করছে ও বহিরাগত অনেক লোক সমিতির অফিসের বাইরে অবস্থান করছে। আমি সমিতির সভাপতি হিসেবে বিষয়টি দেখা আমার এখতিয়ারভুক্ত বিধায় এফডিসিতে আসি এবং দেখি যে, শিল্পী সমিতির অফিসে আপিল বিভাগের লোকজন ও বাইরে বহিরাগত লাল গেঞ্জি পরিহিত পিস্তল হাতে একজন সন্ত্রাসীসহ চাপাতি হাতে কয়েকজন বহিরাগত লোক অবস্থান করছে। এসব বহিরাগত লোক এফডিসির ভেতরে এতরাতে কীভাবে এল এবং কেন অস্ত্র হাতে অবস্থান করছে জানতে চাইলে ওইখানে উপস্থিত নৃত্যপরিচালক সাঈফ খান কালু, চিত্রনায়ক সাইমন সাদিক, অভিনেতা জিয়া, ফাইটার শামিমসহ আরও কয়েকজন অজ্ঞাতনামা লোক আমার ওপর হামলা করতে আসে। আমাকে ছুরি দিয়ে আঘাত করার চেষ্টা করে। আমার এক ভক্ত আমাকে রক্ষা করতে গেলে আক্রমণকারীর ছুরির আঘাতে তার হাত কেটে যায়। আমি নিজের প্রাণ রক্ষার্থে পুলিশ, আমার ব্যক্তিগত দেহরক্ষী, কিছু কলা-কুশলীর সহযোগিতায় দ্রুত ঘটনাস্থল ত্যাগ করি। তখন সন্ত্রাসীরা আমাকে মিথ্যা অপবাদ দিয়ে ধর ধর বলে ধাওয়া করে।’

এজাহারে শাকিব খান আরও উল্লেখ করেন, ‘বর্তমানে বিভিন্ন মারফত আমাকে হুমকি দেয়া হচ্ছে যে, আমাকে মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানি করবে ও রাস্তা-ঘাটে একা পেলে মেরে ফেলবে। এ অবস্থায় আমি নিরাপত্তাহীনতায় ভুগছি। এসব কর্মকাণ্ডের পরিকল্পনাকারী চিত্রনায়ক জায়েদ খানসহ আরও কয়েকজন জড়িত বলে আমার বিশ্বাস।’

তেজগাঁও থানার ডিউটি অফিসার শাকিব খানের অভিযোগের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, বিষয়টি তদন্তের জন্য এস আই হাবিবুল্লাহ খানকে দায়িত্ব দেয়া হয়েছে।

এদিকে, ওই রাতের ঘটনার পর থেকে অসুস্থতার কারণে ল্যাব এইড হাপাতালে ভর্তি হয়েছেন শাকিব খান। তার চাচাতো ভাই মনিরুজ্জামানকে দিয়ে অভিযোগ থানায় পাঠানো হয়েছে।

প্রতিক্ষণ/এডি/রন

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

0cc0