‘বঙ্গবন্ধুর খুনিরাই নিজেদের আখের গুছিয়েছেন’

প্রকাশঃ জানুয়ারি ১০, ২০১৭ সময়ঃ ৫:৪৭ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৯:১২ অপরাহ্ণ

hasinaপ্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার পর যারাই ক্ষমতায় এসেছেন তারাই নিজেদের আখের গুছিয়েছেন।

বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে মঙ্গলবার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামীলীগ আয়োজিত জনসভায় দলের সভানেত্রী শেখ হাসিনা এই কথা বলেন। তিনি বলেছেন, ‘আজকে আর ক্ষুধার জ্বালায় মানুষকে কাতর হতে হয় না। আমরা সব মানুষের খাদ্যের ব্যবস্থা করেছি। একটি মানুষও গৃহহারা থাকবে না।’

উল্লেখ্য, বেলা আড়াইটার দিকে জনসভা শুরু হয়। সোয়া ৩টার দিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনসভাস্থলে পৌঁছান।

বিশাল এই জনসভায় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলী, উপদেষ্টা পরিষদ, কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্যসহ বিপুলসংখ্যক নেতাকর্মী উপস্থিত আছেন।

পাকিস্তানের বন্দিদশা থেকে মুক্তি পেয়ে ১৯৭২ সালের ১০ জানুয়ারি দুপুর ১টা ৪১ মিনিটে বাঙালি জাতির অবিসংবাদিত নেতা শেখ মুজিবুর রহমান স্বাধীন বাংলাদেশের মাটিতে প্রত্যাবর্তন করেন। তিনি পাকিস্তান থেকে লন্ডন যান। এরপর দিল্লি হয়ে ঢাকায় ফিরে আসেন। বাংলাদেশের রাজনৈতিক ইতিহাসে দিনটি অবিস্মরণীয় ও ঐতিহাসিক হিসেবে চিহ্নিত হয়ে আছে। দিবসটি উপলক্ষে আলাদা বাণী দিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দিবসটি উপলক্ষে আওয়ামী লীগসহ বিভিন্ন দল ও সংগঠন নানা কর্মসূচি নিয়েছে।

প্রতিক্ষণ/এডি/রানা

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য



আর্কাইভ

অক্টোবর ২০১৭
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« সেপ্টেম্বর    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
0cc0