বারবিকিউ পার্টির সাজপোশাক

প্রকাশঃ ডিসেম্বর ২০, ২০১৬ সময়ঃ ৪:৩৮ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৪:৪০ অপরাহ্ণ

velvet-2পার্টির পোশাক নিয়ে বিভ্রান্তিতে পড়েন অনেকেই। কোন রঙ, ফ্যাব্রিক বা স্টাইল দিয়ে তৈরি হবে স্টেটমেন্ট, সে ভাবনা যেমন জরুরি, তেমনি মাথায় রাখা চাই লেটেস্ট ট্রেন্ড। উপলক্ষটাও জেনে নেয়া জরুরি। নইলে ক্যাজুয়াল পার্টিতে ফরমাল আর ফরমাল পার্টিতে বিয়ের পোশাক পরে গেলে পার্টি পুপারে পরিণত হয়ে যেতে পারেন ফ্যাশন-সচেতন যে কেউ। তাই পোশাক নির্বাচন থেকে পরা- সচেতন ও নির্ভুল হওয়া চাই সবকিছুতেই।

রাতের বারবিকিউ পার্টির জন্য ভেলভেট জুতসই। আর এখনকার ট্রেন্ডেরও শীর্ষে রয়েছে এটি। শীতের সময়ে আলাদা আরামের সঙ্গে এগুলোতে তৈরি পোশাক দেয় স্মার্ট শার্প লুক। স্লিম কাটের গাঢ় রঙা ভেলভেটের পোশাকে যে কাউকে বেশ এলিগেন্ট দেখায়।

13754360_219786258416869_6665168955737989489_nআর এগুলোতে জারদৌসি কিংবা এম্ব্রয়ডারি থাকলে তো কথাই নেই। জ্যাকেটও পরা যেতে পারে। এ লাইন কামিজের সঙ্গে পরা যেতে পারে প্যান্ট। এ ক্ষেত্রে ব্রোকেডের বেল কিংবা স্ট্রেইট সিগারেট প্যান্ট কিন্তু চমৎকার দেখাবে। মানানসই একটা জামেভার ব্রোকেড শাল জড়িয়ে নিয়েই যে কেউ হয়ে উঠতে পারেন পার্টির মধ্যমণি।

পরা যেতে পারে জারদৌসি এম্ব্রয়ডারি করা ভেলভেটের স্টোন। যাতে থাকবে পার্ল ও সিকুইনের এমবেলিশমেন্ট। যেগুলো শাল ছাড়াও ওড়না, জ্যাকেট কিংবা ব্রোচ দিয়ে আটকে কেপ তৈরি করে পরা যেতে পারে। মেরুন, রয়্যাল ব্লু, মিডনাইট ব্লু, বটলগ্রিন বা ব্ল্যাক- এগুলো রাতের পার্টির জন্য জুতসই। শাড়ি পরতে চাইলে বেছে নিতে পারেন ক্রেপ সিল্ক কিংবা শিফন।

 

 

 

প্রতিক্ষণ/এডি/তাজিন

 

 

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য



আর্কাইভ

জুন ২০১৭
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মে    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
0cc0