ব্রিটিশ মডেলকে বিক্রির চেষ্টা ফটোগ্রাফারের

প্রথম প্রকাশঃ আগস্ট ৬, ২০১৭ সময়ঃ ৫:২০ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৬:০০ অপরাহ্ণ

ব্রিটিশ মডেলকে স্যুটকেসে করে বেচে দেওয়ার চেষ্টা করে লুকাস পাওয়েল নামের এক প্রতারক ফটোগ্রাফারের। ঘটনাটি ঘটে ইতালির মিলান শহরে। মডেল হওয়ার স্বপ্নে যখন বিভোর ঐ তরুণী; অন্যদিকে তখন চলছিল ভিন্ন ষড়যন্ত্র। শেষ পর্যন্ত ফটোগ্রাফারটির ফাঁদে পা দিলেন এই ব্রিটিশ মডেল। মডেলিংয়ের জন্য ছবি তুলতে গিয়েছিলেন ফটোগ্রাফার লুকাসের কাছে।

কিন্তু কৌশলে তাকে স্যুটকেসবন্দি করে পর্নোগ্রাফি সাইটে চড়া দামে বেচে দেওয়ার চেষ্টা করেন লুকাস পাওয়েল হারবা নামে ঐ ফটোগ্রাফার। তবে ভাগ্য ভালো হওয়ায় এর আগেই মেয়েটিকে উদ্ধার করে পুলিশ এবং একই সাথে লুকাসকেও গ্রেফতার করা হয়।

ব্রিটিশ এই মডেল ১০ জুলাই ইতালির মিলানে আসেন। পরদিন ফটোশুট হবে জানিয়ে লুকাস তাকে মিলানে নিজের অ্যাপার্টমেন্টে আসতে বলেন। ১১ জুলাই ঐ তরুণী লুকাসের ঘরে ঢোকা মাত্রই দরজা বন্ধ করে জোর করে মাদক নিতে বাধ্য করা হয়। এরপর মুখ, হাত-পা বেঁধে একটি বড় স্যুটকেসে ঢুকিয়ে গাড়িতে করে তাকে নিয়ে যাওয়া হয় তুরিনের প্রত্যন্ত অঞ্চলের একটি বাড়িতে। এদিকে দীর্ঘদিন ঐ তরুণীর কোনো খোঁজ না পেয়ে পুলিশের কাছে অভিযোগ করে পরিবারের সদস্যরা।

এ বিষয়ে মিলান পুলিশের এক কর্মকর্তা জানান, ঐ তরুণীকে অনলাইন পর্ন সাইটে বিক্রির পরিকল্পনা ছিল চক্রটির।

খবরটি জানার পর তরুণীর এজেন্টকে অপহরণকারীদের সঙ্গে যোগাযোগ করতে বলে পুলিশ।

এরপর ঐ এজেন্টের কাছে ৩ লাখ ডলার দাবি করে চক্রটি। এর ভিত্তিতে মোবাইল ফোন ট্র্যাক করে মডেলের অবস্থান শনাক্ত করে অভিযান চালায় পুলিশ।

প্রতিক্ষণ/এডি/সান

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

0cc0