সাংবাদিকদের ই-মেইল এড্রেস চেয়েছে আইএসপিআর

প্রকাশঃ আগস্ট ৪, ২০১৭ সময়ঃ ৭:৫৪ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৭:৫৪ অপরাহ্ণ

আইএসপিআর বিভিন্ন সংবাদ মাধ্যম ও এসব প্রতিষ্ঠানে কর্মরত সাংবাদিকদের ই-মেইল এড্রেস চেয়েছ। বুধবার এক বিজ্ঞপ্তিতে এসব এড্রেস চাওয়া হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, প্রতিরক্ষা মন্ত্রণালয়ের আওতাধীন তিন বাহিনী তথা সেনা, নৌ ও বিমানবাহিনীসহ অন্যান্য সংস্থাসমূহের প্রচার ও জনসংযোগের কাজ করে থাকে। এই প্রেক্ষিতে স্বনামধন্য সংবাদ মাধ্যমে বিভিন্ন সংবাদ বিজ্ঞপ্তি, তথ্য ইত্যাদি আদান-প্রদানের প্রয়োজন হয়। জনস্বার্থে এবং স্বল্প সময়ে আইএসপিআর হতে তথ্য আদান প্রদানের লক্ষ্যে আপনাদের বিভিন্ন ঠিকানায় ই-মেইলে পত্র প্রেরণ করা হয়ে থাকে। তবে আইএসপিআর-এর মেইল বক্সে এমন অনেক ই-মেইল এ্যাড্রেস রয়েছে যেগুলো অপরিচিত এবং ক্ষেত্রবিশেষে এগুলো থেকে failure message পুনরায় মেইল বক্সে ফেরত আসে। যার ফলে সম্পূর্ণ মেইল বক্স অপ্রয়োজনীয় মেইলে পূর্ণ হয়ে যাচ্ছে। এজন্য মেইল প্রেরণও বিলম্বিত হয়।

এমতাবস্থায়, অপরিচিত ই-মেইল এ্যাড্রেসগুলো আইএসপিআর-এর মেইল বক্স হতে মুছে ফেলার সিদ্ধান্ত নেয়া হয়েছে। এক্ষেত্রে যে সকল মিডিয়া সংশ্লিষ্ট প্রতিষ্ঠান ও ব্যক্তি আইএসপিআর এর সাথে কাজ করে থাকেন এবং ভবিষ্যতেও করবেন তাদের সঠিক ই-মেইল ঠিকানা আইএসপিআর-এর একান্ত প্রয়োজন।

উপরোক্ত বক্তব্যের আলোকে, আপনাদের নামসহ (সংগঠন ও ব্যক্তি উভয়ই) ই-মেইল ঠিকানা এই পরিদপ্তরের [email protected] অথবা [email protected] ই-মেইল ঠিকানায় প্রেরণের জন্য অনুরোধ করা হলো ।

প্রতিক্ষণ/এডি/রন

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য



আর্কাইভ

ফেব্রুয়ারি ২০১৮
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জানুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮  
0cc0