সুনামগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে নিহত ২

প্রকাশঃ মে ১৮, ২০১৭ সময়ঃ ৬:০৮ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৬:২৪ অপরাহ্ণ

আল-হেলাল, সুনামগঞ্জ সংবাদদাতা:

ফাইল ছবি

সুনামগঞ্জের ছাতকে জমি দখলের জেরে দুই দল গ্রামবাসীর সংঘর্ষে দুজন নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে উভয়পক্ষের কমপক্ষে ২০ জন।

আজ বৃহস্পতিবার দুপুরে উপজেলার জাউয়া বাজারে এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন, হাবিদপুর গ্রামের মো. আবদুল কাইয়ূমের ছেলে হাফিজ মো. আবু সাইয়িদ ও সালিশ বিরেন্দ্রপুর গ্রামের সৈয়দ আলীর ছেলে মো. সুলতান আলী। আহতদের ছাতক উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, জাউয়া বাজারের একটি দোকানের সীমানা নিয়ে জমি দখলকে কেন্দ্র করে জাউয়া বাজার কোণাপাড়ার মো. আবদুল ওয়াহিদের সঙ্গে পাশের হাবিদপুর গ্রামের মো. কাহার মিয়ার দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। আজ দুই পক্ষের লোকজনের মধ্যে কথা কাটাকাটি হয়। দুপুর ১২টার দিকে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে হাফিজ মো. আবু সাইয়িদ ও সুলতান আলী নিহত এবং উভয়পক্ষের ২০ জন আহত হয়। খবর পেয়ে ছাতক থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

অতিরিক্ত পুলিশ সুপার তাপস রঞ্জন ঘোষ বলেন, সংঘর্ষে একজন মারা গেছে। আরেকজন সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন। হার্ট অ্যাটাকে তাঁর মৃত্যু হয় বলে চিকিৎসকরা জানিয়েছেন।

ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এখন পরিস্থিতি শান্ত রয়েছে।

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য



আর্কাইভ

মে ২০১৭
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
0cc0