সেন্সর বোর্ডের ছাড়পত্র পেতে যাচ্ছে ডুব

প্রথম প্রকাশঃ আগস্ট ৮, ২০১৭ সময়ঃ ৮:৪০ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৮:৪০ অপরাহ্ণ

বাংলাদেশের সিনেমা জগতের জনপ্রিয় পরিচালক মোস্তফা সরয়ার ফারুকীর বহু আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকা রহস্যেঘেরা কাহিনী নিয়ে নির্মিত ‘ডুব’ চলচ্চিত্রটি অবশেষে মুক্তি পেতে যাচ্ছে। ছবিটি সেন্সর বোর্ডের ছাড়পত্র পেতে যাচ্ছে বলে জানিয়েছেন সেন্সর বোর্ডের সচিব জালাল উদ্দিন মুন্সি।

এ বিষয়ে তিনি বলেন, সেন্সর জটিলতার অবসান হয়েছে গত দুদিনে। এখন শুধু সেন্সর বোর্ডের চেয়ারম্যান স্যারের অফিসিয়াল স্বাক্ষর বাকি আছে। সেটা আগামী দুদিনের মধ্যে হয়ে যাবে বলে আশা করছি।

ডুব চলচ্চিত্রের পরিচালক মোস্তফা সরয়ার ফারুকীর কাছে জানতে চাইলে তিনি বলেন, ‘সেন্সর বোর্ড থেকে এখনও আমাকে কিছু জানানো হয়নি। ছবিটি যদি সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র পাই তাহলে আমি সবচেয়ে বেশি খুশি হবো’।

এদিকে জাজ মাল্টিমিডিয়ার সিইও আলিমুল্লাহ বলেন, ‘আমরা সেন্সরের জন্য সব রকমের প্রস্তুতি নিয়ে সেন্সর বোর্ডে জমা দিয়েছে। আশা করছি দুএকদিনের মধ্যে ছাড়পত্র পেয়ে যাবো’।

উল্লেখ্য, জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত এ ছবিটিতে অভিনয় করেছেন ইরফান খান, তিশা, রোকেয়া প্রাচী, পার্নো মিত্রা প্রমুখ। যদিও ছবিটি নন্দিত লেখক হুমায়ূন আহমেদের পরিবারের অনুমতি ছাড়াই তাঁর জীবনী নিয়ে বানানো হয়েছে দাবি করে এর মুক্তিতে আপত্তি জানিয়েছিলেন তাঁর দ্বিতীয় স্ত্রী মেহের আফরোজ শাওন। এ কারণে ছবিটিকে কোনো রকম মুক্তি না দিতে আদেশ দিয়েছিলেন তথ্য মন্ত্রণালয়।

প্রতিক্ষণ/এডি/তাআ

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

0cc0