হরতাল আছে কিনা, জেনে নিন ওয়েবসাইট থেকে

প্রকাশঃ ফেব্রুয়ারি ২৩, ২০১৫ সময়ঃ ৩:১৩ পূর্বাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৩:১৩ পূর্বাহ্ণ

আইটি ডেস্ক, প্রতিক্ষণ ডটকম:

is2mrohartalআগামীকাল কি হরতাল? এই প্রশ্ন মোটামুটি সবার মনেই আজকাল খুববেশী ঘুরপাক খাচ্ছে। বিশেষ করে চলতি বছর হরতাল ছিল না, এমন দিন খুব কমই গেছে। তবে অনেক নাগরিকই হয়তো অনেক সময় জানছেন না যে কবে হরতাল আছে কিংবা কবে হরতাল নেই। হরতাল আছে কিনা জানতে হলে তাঁকে বিভিন্ন নিউজ পোর্টাল ঘুরে ঘুরে খবর বের করতে হচ্ছে।

আপনাকে এই ঝামেলা দূর রাখতে এগিয়ে এসেছেন হুসেইন এম ইলিয়াস নামের এক তরুণ। তিনি তৈরি করেছেন istomorrowhartal.com যেখানে গেলেই পাওয়া যাবে আগামীকাল হরতাল আছে কিনা এবং থাকলে কত তারিখ পর্যন্ত। হরতাল থাকলে সংশ্লিষ্ট সংবাদের লিংকও দেওয়া থাকে সোর্স হিসেবে।

ওয়েবসাইটটি সম্পর্কে জানতে চাইলে এর উদ্যোক্তা হুসেইন এম ইলিয়াস বলেন,” এটি আসলে মানুষের চাহিদার ভিত্তিতেই তৈরি করা হয়েছে। এ বছর মানুষের সবচেয়ে বেশি জিজ্ঞাসা করা প্রশ্ন ছিল ‘আগামীকাল কি হরতাল?’, আমি নিজেও অনেককেই এই প্রশ্ন জিজ্ঞাসা করেছিলাম। আর তাই আমি চেয়েছি এমন কিছু করতে যার মাধ্যমে অন্যরা সহজেই এই প্রশ্নের উত্তর খুঁজে পেতে পারে। আর তারই ফল এই ওয়েবসাইট।”

দেশে দেড় মাসেরও অধিক সময় ধরে চলমান রাজনৈতিক সহিংসতার প্রেক্ষিতে টানা অবরোধ আর থেকে থেকে হরতালের মত কর্মসূচি চলমান অবস্থায় এ ওয়েবসাইট মানুষের কল্যাণে আসবে বলে মত সংশ্লিষ্টদের।

প্রতিক্ষণ/এডি/জয়

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য



আর্কাইভ

অক্টোবর ২০১৭
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« সেপ্টেম্বর    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
0cc0