হাল ছেড়ে দেওয়া ঠিক নয়

প্রথম প্রকাশঃ আগস্ট ৮, ২০১৭ সময়ঃ ৫:৪৫ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৬:৪৫ অপরাহ্ণ

মিথিলা-তাহসান; মিডিয়াসৃষ্ট এক জুটি যাদের সংসার জীবন অন্য অনেকের চেয়ে সুখের ও ভালো আছে বলে প্রচার হতো। যদিও ইতোমধ্যে মিথিলার কাছ থেকে আমরা জেনে গেছি অন্য তারকাদের মতোও তাদের সংসারের বেহাল দশা। আনুষ্ঠানিক বিচ্ছেদের পর মিথিলা কিছুদিন নিজেকে গুটিয়ে রেখেছিল সব ধরণের মিডিয়া থেকে। এমনকি ফেসবুক থেকেও। তবে আবারও এই তারকা জনসমক্ষে ফিরে আসতে শুরু করছেন তার কর্মব্যস্ততা দিয়ে। এ ধরণের একটি ছবি তিনি তার ফেসবুক ওয়ালে পোস্ট করেছেন।

যেখানে ব্র্যাকের আর্লি চাইল্ডহুড ডেভেলপমেন্টের হেড হিসেবে নিয়োজিত আছেন মিথিলা। কাজের সুবাদে রাজধানীর ইসমাইলি জামাতখানা অ্যান্ড সেন্টারে মিথিলা অংশ নিয়েছেন ‘আইপিডিসি ক্যারিয়ার ক্যাম্প ২০১৭’-এ। সেখানে অনুপ্রেরণামূলক বক্তব্য দেন তিনি।

মিথিলা বলেন, ‌‘দায়িত্বপূর্ণ জীবনে সবকিছুতেই ব্যালেন্সে রাখা খুব চ্যালেঞ্জিং একটা ব্যাপার। তবুও আমি হার মানিনি, আমার কোন উদ্যোগেই। পড়াশোনায় মন দিয়েছি, মন দিয়েছি কাজেও। জীবন যেমন চাই, তেমন হয়তো পাই না। তবে হার না মেনে আঁকড়ে ধরে রাখতে হবে নিজের লক্ষ্য।’

ফেসবুকে ঐ ক্যাম্পের দুটি ছবি সোমবার শেয়ার করেছেন মিথিলা। ক্যাপশনে লিখেছেন, জীবনকে ইতিবাচকভাবে নেওয়ার কথা। মিথিলার মতে, সামনে যতই বাধা আসুক বা যতই কঠিন হোক সামলে নেওয়া কোনো ব্যাপার না। মানিয়ে নিতে হবে এবং নেতিবাচকতা ও হতাশাকে দূরে সরিয়ে দিতে হবে। জীবন হলো আশির্বাদ। তাই নেতিবাচকতা ও অন্যায়ের প্রতিক্রিয়ায় হাল ছেড়ে দেওয়া ঠিক নয়।

তারকা দম্পতি হিসেবে শোবিজে বেশ জনপ্রিয় ছিলেন তাহসান-মিথিলা। ১১ বছরের দাম্পত্য জীবন চুকিয়ে তাদের ডিভোর্স হয় গত মাসে। এরপর তাহসান-মিথিলা এখন দুই-মেরুর বাসিন্দা। তাদের ভালোবাসায় ফসল একমাত্র কন্যা সন্তান আইরা রয়েছে মিথিলার কাছে। সন্তানের দেখাশোনা তারা দুজনেই করছেন।

প্রতিক্ষণ/এডি/অন

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

0cc0