হাল-ফ্যাশনে কনের ওয়ার্ড্রোব

প্রকাশঃ ডিসেম্বর ১৩, ২০১৬ সময়ঃ ১:২৬ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১১:৫৯ অপরাহ্ণ

অন্য সময়ের তুলনায় এই সময় বিয়ে সাদির ধুম একটু বেশি পরে। শপিং, তোড়জোড় পুরোদমে চলছে। শাড়ি, সোনার গয়না, কসমেটিকস, ব্যাগ, জুতো সবই নিশ্চয়ই কিনে ফেলেছেন। সে তো সকলেই কেনে। কিন্তু সকলের মধ্যে একটু অন্য রকম হয়ে উঠতে, ট্রেন্ডি, স্টাইলিংশ ব্রাইড হয়ে উঠতে হলে খেয়াল রাখতে হবে নিজের ওয়ার্ড্রোবের দিকে। খরচ যখন করবেনই তখন একটু বুদ্ধি করে, ভেবে চিন্তেই করুন। জেনে নিন ওয়ার্ড্রোবে কী কী রাখতে হবে।

benaroshi

বাঙালি বিয়ে কিন্তু বেনারসি শাড়ি ছাড়া অসম্পূর্ণ। অন্য সব অনুষ্ঠানে যাই সাজুন না কেন বিয়ের দিনের জন্য একটা বেনারসি অবশ্যই কিনুন।

15275646_1239732956094385_4401017129529245696_n

 

 

 

 

বিয়েতে লেহঙ্গা পরার রেওয়াজ না থাকলেও এখন অনেকেই বৌভাতের রিসেপশনের জন্য লেহঙ্গা বেছে নিচ্ছেন।

multipurpose-jacket1জ্যাকেট এখন দারুণ ট্রেন্ড করছে। বিয়ের সব অনুষ্ঠানে কিন্তু এখন আর শাড়ি পরার ফ্যাশন নয়।
লেহঙ্গা বা পালাজো, সং স্কার্ট, কুর্তির সঙ্গে মাল্টিপারস জ্যাকেট পরতে পারেন। চাইলে এই ধরনের জ্যাকেটের সঙ্গে শাড়িও পরতে পারেন।

golden-silver-heelহিল জুতো একটা সোনালি ও একটা রুপোলি রঙের অবশ্যই রাখতে হবে ওয়ার্ডরোবে।

mojarior-colapuriহিল দারুণ স্টাইলিশ হলেও সব সময় পরা যায় না।আরামদায়ক কোলাপুরি বা মোজরি জুতো রাখুন ওয়ার্র্ডরোবে।এই ধরনের জুতো পায়ের জন্য যেমন আরামদায়ক, তেমনই দারুণ স্টাইলিশও।

ক্লাসিক এমবেলিশ্‌ড ক্লাচ ব্যাগ ছাড়া কিন্তু স্টাইলিশ ব্রাইডের সাজই অসম্পূর্ণ। পারলে কয়েক রঙের ক্লাচ কিনে রাখুন।পোশাকের সঙ্গে ম্যাচ বা কনট্রাস্ট করে নিতে পারেন। যদি না কেনেন তাহলে এ রকম ন্যুড রঙের কিনে নিন।যে কোনও রঙের পোশাকের সঙ্গেই মানানসই।

nightwear2কমফর্টেবল বাথ রোব, হালকা পাজামা, স্লিপ অন গেঞ্জি রাখুন ওয়ার্ডরোবে। যে নাইট ওয়্যার স্টাইলিশ, হালকা ও কমফর্টেবল।

vanity-boxভার্সাটাইল ভ্যানিটি বক্সে সাজের জিনিস, ফিতে, টিপ রাখতেন কনেরা। কিন্তু এখন সময় বদলেছে। ভ্যানিটি ব্যাগের ফ্যাশন বদলালেও প্রয়োজনীয়তা কমেনি। এ রকম স্টাইলিশ ভ্যানিটি কিট কিনে রাখুন। কসমেটিকস, ট্রেন্ডি জুয়েলারি, ঘড়ি, দরকারি টুইজার, টিস্যু সব কিছু রাখতে পারেন।এতে সব জিনিস এক সঙ্গে গোছানো থাকবে। ব্যস্ক সময় অসুবিধা হবে

contemporary-jwellaryবিয়ে বলে সব ভারী সোনার গয়না কিনলেন এমনটা করবেন না। সংগ্রহে রাখুন স্টোন স্টাডেড, হালকা, কুন্দনের কমটেম্পোরারি গয়না।বিয়ের আসর ছাড়া রিসেপশন, অন্যান্য অনুষ্ঠানে এই ধরনের গয়না পরে ট্রেন্ডি সাজতে পারেন। পরেও এই গয়না অনেক বেশি কাজে আসবে।সোনার গয়না লকারেই থেকে যাবে।

 

 

 

প্রতিক্ষণ/এডি/তাজিন

 

 

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য



আর্কাইভ

আগষ্ট ২০১৭
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুলাই    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
0cc0