আসছে আয়নাবাজি’র টিভি সিরিজ

প্রথম প্রকাশঃ এপ্রিল ২৩, ২০১৭ সময়ঃ ৬:০৯ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৬:০৯ অপরাহ্ণ

অমিতাভ রেজা পরিচালিত জনপ্রিয় সিনেমা আয়নাবাজি’র ধারাবাহিকতায় আসছে ‘আয়নাবাজি অরিজিনাল সিরিজ’ নামে নতুন একটি টিভি সিরিজ।

রোববার রাজধানীর একটি হোটেলে সংবাদ সম্মেলনে এই টিভি সিরিজের ঘোষণা দেওয়া হয়। চলচ্চিত্রের মূল বিষয়কে ঘিরেই গড়ে উঠছে টিভি সিরিয়ালের বিষয়বস্তু।

আন্তর্জাতিক ফিল্ম ইন্ডাস্ট্রিতে এ রকম প্রায়ই হতে দেখা গেলেও প্রথমবারের মতো বাংলাদেশি কোনো চলচ্চিত্র থেকে টিভি সিরিজ বানানো হচ্ছে। সংবাদ সম্মেলনে জানানো হয়-এই অরিজিনাল সিরিজে ভিন্ন প্রেক্ষাপট, ঘটনা এবং চরিত্রের সাথে সাতটি ভিন্ন ভিন্ন গল্প নিয়ে থাকছে সাতটি আলাদা পর্ব। যদিও প্রতিটি পর্বেই থাকছে ‘আয়নাবাজি’র আবহ এবং চিরচেনা সেই দৃষ্টিনন্দন সৌন্দর্য। গল্পের উপস্থাপনা, অভিনয়শৈলী এবং ভিন্ন ধারার পরিবেশনার কারণে প্রতিটি পর্বই ‘আয়নাবাজি’ চলচ্চিত্রকে প্রতিনিধিত্ব করবে।

দেশের শীর্ষস্থানীয় ও খ্যাতনামা সাতজন পরিচালকের পাশাপাশি ‘আয়নাবাজি’ চলচ্চিত্রের সাথে সংশ্লিষ্ট ব্যক্তিবর্গের সার্বিক ও সরাসরি তত্ত্বাবধানে হবে ধারাবাহিক এই সিরিজটি। অমিতাভ রেজা চৌধুরী থাকছেন সিরিজটির ডিরেক্টরিয়াল কনসালটেন্ট হিসেবে। পাশাপাশি সৈয়দ গাউসুল আলম শাওন সিরিজটির ক্রিয়েটিভ কনসালটেন্ট। সিরিজটির যৌথ প্রযোজনা প্রতিষ্ঠান টম ক্রিয়েশনস ও ক্যান্ডি প্রডাকসন।

পর্বগুলো নির্মাণ করবেন- কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়, আশফাক নিপুণ, সুমন আনোয়ার, গৌতম কৈরি, তানিম অংশু এবং রবিউল আলম রবি।

‘আয়নাবাজি অরিজিনাল সিরিজ’-এর ডিরেক্টরিয়াল কনসালটেন্ট অমিতাভ রেজা চৌধুরী বলেন, ‘আমার কাছে আয়নাবাজি’র সবচেয়ে বড় সফলতা হলো সিনেমা হল থেকে বের হওয়া মানুষগুলোর হাসিমুখ এবং আবারো আমরা হারিয়ে যাওয়া সিনেমা দর্শককে হলে আনতে পেরেছি। এই প্রাপ্তিকে দেশব্যাপি আরো বৃহত্তর জনগোষ্ঠীর কাছে ছড়িয়ে দিতে আমাদের এই উদ্যোগ। আমরা আবার আয়নাবাজি নিয়ে আসছি নতুন গল্প এবং চরিত্রের সাথে।’

আগামী ঈদুল ফিতর উপলক্ষে টানা সাতদিন তিনটি টিভি চ্যানেল-জিটিভি, আরটিভি এবং দীপ্ত টিভিতে একই সময়ে প্রদর্শিত হবে এই এক ঘণ্টাব্যাপী সাতটি পূর্ণাঙ্গ পর্ব।

প্রতিক্ষণ/এডি/সাই

 

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G