WordPress database error: [Disk full (/tmp/#sql_1df056_0.MAI); waiting for someone to free some space... (errno: 28 "No space left on device")]
SELECT COLUMN_NAME FROM INFORMATION_SCHEMA.COLUMNS WHERE table_name = 'sdsaw42_hsa_plugin' AND column_name = 'hsa_options'


Warning: mysqli_num_fields() expects parameter 1 to be mysqli_result, bool given in /var/www/vhosts/protikhon.com/httpdocs/wp-includes/wp-db.php on line 3547

WordPress database error: [Duplicate column name 'hsa_options']
ALTER TABLE sdsaw42_hsa_plugin ADD hsa_options VARCHAR(2000) NOT NULL DEFAULT ''

বরগুনায় অপহৃত শিশু উদ্ধার, আটক ২ বরগুনায় অপহৃত শিশু উদ্ধার, আটক ২

বরগুনায় অপহৃত শিশু উদ্ধার, আটক ২

প্রকাশঃ এপ্রিল ২৫, ২০১৭ সময়ঃ ৫:৫১ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৫:৫১ অপরাহ্ণ

মো. আমিনুল ইসলাম, ঝালকাঠি প্রতিনিধি:

ঝালকাঠি থেকে অপহরণের ৪৩ ঘন্টার মধ্যে বরগুনার বেতাগী উপজেলায় এক শিশুকে উদ্ধার করেছে র‌্যাব-৮। একই সঙ্গে আটক করা হয় ২ অপহরণকারীকে।

আটককৃতরা হলেন, বরগুনার জেলার বামনা উপজেলার মো. শুক্কুর হাওলাদারের ছেলে মো. সুজন হাওলাদার (২৭) ও আমতলী এলাকার শাহ আলম হাওলাদারের ছেলে মো. জুয়েল হাওলাদার (২৭)।

মঙ্গলবার বরিশাল নগরীর রুপাতলী র‌্যাব-৮ এর সদর দপ্তরে এক সংবাদ সম্মেলনে র‌্যাব-৮ এর উপ অধিনায়ক মেজর আদনান কবির জানান, গত ২৩ এপ্রিল সকাল ১০ টায় ঝালকাঠির কাঠালিয়া থানাধীন আমুয়া পূর্বপাড়া এলাকা থেকে মো. কামাল হোসেনের সাড়ে ৩ বছরের শিশু সন্তান আব্দুল্লাহ আল নাফি অপহৃত হয়। রোববার রাত ১১টার দিকে অপহরনকারীরা নাফির বাবার কাছে দুটি পৃথক মোবাইল নাম্বার থেকে ফোন করে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে।

সোমবার নাফির মা এনি বেগম বাদী হয়ে ঝালকাঠি জেলার কাঠালিয়া থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন এবং র‌্যাব-৮ এর অধিনায়ক বরাবর একটি আবেদনপত্র দেন। এরপর র‌্যাব-৮ এর সিপিএসসি’র ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সহকারী পরিচালক মোঃ হাসান আলীর নেতৃত্বে বরিশাল থেকে শিশুটিকে উদ্ধারে অভিযান শুরু করে।

মঙ্গলবার গোপন তথ্যের ভিত্তিতে বরগুনা জেলার বেতাগী থানাধীন বামনার বদনীখালী খেয়াঘাট থেকে অপহরণকারী ২ জনকে আটক করে শিশুটিকে উদ্ধার করেন র‌্যাব-৮ এর সদস্যরা।

আদনান কবির বলেন, আটককৃতরা শিশুটিকে অপহরণের সকল তথ্য দিয়েছে, তারা মূলত টাকার জন্যই এ ঘটনা ঘটিয়েছে। তবে পূর্ব কোন শত্রুতা রয়েছে কিনা তাও খতিয়ে দেখা হবে

অপহৃত শিশুর বাবা মোঃ কামাল হোসেন ও মা কানিজ ফাতেমা এনি র‌্যাবের  অভিযানে শিশুটিকে ফিরে পাওয়ায় ধন্যবাদ জ্ঞাপন করেন এবং দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

প্রতিক্ষণ/এডি/সাই

 

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য



আর্কাইভ

April 2024
S S M T W T F
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930  
20G