WordPress database error: [Disk full (/tmp/#sql_1df056_0.MAI); waiting for someone to free some space... (errno: 28 "No space left on device")]
SELECT COLUMN_NAME FROM INFORMATION_SCHEMA.COLUMNS WHERE table_name = 'sdsaw42_hsa_plugin' AND column_name = 'hsa_options'


Warning: mysqli_num_fields() expects parameter 1 to be mysqli_result, bool given in /var/www/vhosts/protikhon.com/httpdocs/wp-includes/wp-db.php on line 3547

WordPress database error: [Duplicate column name 'hsa_options']
ALTER TABLE sdsaw42_hsa_plugin ADD hsa_options VARCHAR(2000) NOT NULL DEFAULT ''

বেরোবিতে প্রক্টরের অপসারণ দাবি; প্রশাসনিক ভবনে তালা বেরোবিতে প্রক্টরের অপসারণ দাবি; প্রশাসনিক ভবনে তালা

বেরোবিতে প্রক্টরের অপসারণ দাবি; প্রশাসনিক ভবনে তালা

প্রথম প্রকাশঃ এপ্রিল ২০, ২০১৭ সময়ঃ ১০:৫৬ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১০:৫৭ অপরাহ্ণ

ওমর ফারুক, বেরোবি প্রতিনিধি :

রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী দীপু চন্দ্র রায়কে অবৈধভাবে পুলিশ ফাঁড়িতে দীর্ঘক্ষণ আটকে রাখা ও ক্ষমতার অপব্যবহারের প্রতিবাদে প্রক্টরের অপসারণ ও বিচারের দাবিতে প্রশাসনিক ভবনে তালা দিয়ে আন্দোলন করেছেন বিভাগটির শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার সকাল ১০টা থেকে প্রায় সাড়ে ১১টা পর্যন্ত প্রশাসনিক ভবনে তালা দিয়ে অবস্থান অবস্থান কর্মসূচি চালিয়ে যায় বিভাগটির শিক্ষার্থীরা। এ সময় সকল ধরনের প্রশাসনিক কাজ সাময়িক সময়ের জন্য বন্ধ থাকে।

বিষয়টি জানতে পেরে বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর ড. শফিক আশরাফ ঘটনা স্থলে আসেন। পরে তিনি জানান, এ ব্যাপারে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তার এ কথার পরে শিক্ষার্থীরা তালা খুলে দেন। ফলে প্রশাসনিক কর্মকান্ড স্বাভাবিক হয়।

এ ঘটনায় গতকাল বুধবার বিকালে বাংলা বিভাগের অধ্যাপক ড. নাজমুল হককে আহ্বায়ক ও শফিক আশরাফকে সদস্য সচিব করে পাঁচ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে বলে নিশ্চিত করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

এদিকে বিশ্ববিদ্যালয়ের নবনির্বাচিত ছাত্রলীগের সভাপতি তুষার কিবরিয়া বলেন, “উক্ত ঘটনাকে কেন্দ্র করে শিক্ষার্থীরা যাতে কোনো ধরনের বিশৃংখলা বা ভাংচুর না করে সে ব্যাপারে তাদেরকে সতর্ক করে দিয়েছি। সাথে সাথে ঘটনাটির সুষ্ঠু তদন্তও দাবি করেন।

প্রতিক্ষণ/এডি/শাআ

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G