শীতে স্টাইলিশ কনভার্স

প্রথম প্রকাশঃ ডিসেম্বর ৫, ২০১৫ সময়ঃ ২:৫৩ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১০:৩৩ পূর্বাহ্ণ

প্রতিক্ষণ ডেস্ক

সময়ের সাথে সাথে বাড়ছে শীতের তীব্রতাও। শীতে ত্বকের চাই একটু বাড়তি যত্ন। তাই ত্বকের সুরক্ষার্থে প্রয়োজন গরম পোশাক। আজকাল সবাই ফ্যাশন সচেতন আর তাই পোশাকের ক্ষেত্রে সবাই এই বিষয়টি বিবেচনায় রাখছেন। কিন্তু আমাদের সারাদিনের কর্মব্যস্ততায় পায়ের ধকলটাই বেশি। তাই এই শীতে পোশাকের পাশাপাশি প্রয়োজন জুতা নির্বাচনেও সচেতন থাকা।

stylish-shoes

সাজকে পরিপূর্ণতা দিতে পোশাকের সঙ্গে জুতার ম্যাচিংয়ের কোনো বিকল্প নেই। পোশাকের সঙ্গে মানিয়ে  জুতা পরার ক্ষেত্রে তরুণরা এখন বেশ সচেতন। পোশাকের সঙ্গে ম্যাচিং করে স্যান্ডেল কিংবা লোফার, কেডস, পার্টি সু, কনভার্সও পরছে তারা। কিন্তু জুতা এবং স্যান্ডেল কেনার সময় খেয়াল রাখতে হবে, এটি যাতে আরামদায়ক হয়।

জুতা পরার ক্ষেত্রে আপনি কোথায় যাচ্ছেন এর ওপরও নির্ভর করে অনেক কিছু। অফিসের পরিবেশে একরকম, আবার বন্ধুদের আড্ডায় একরকম, পার্টিতে গেলে একটু গর্জিয়াস- এভাবেই পরিবেশভেদে বদলে যায় জুতার স্টাইল। সময়ের পরিবর্তনে যুগের সঙ্গে তাল মিলিয়ে জুতায় এসেছে ব্যাপক পরিবর্তন। শীতের পোশাকের সঙ্গে মানানসই শীতের জুতা পরাটাও রীতিমতো ফ্যাশনের একটি বড় অংশ।

Latest

আজকাল তরুণরা স্টাইলিশ জুতা হিসেবে কনভার্সকেই প্রাধান্য দিয়ে থাকে। কনভার্সে বিভিন্ন রঙের মিশ্রণ দেখা যায়। হালকা-গাঢ় বা মিক্সড লাল, সবুজ ও কালো রঙের কনভার্সের চাহিদা অনেক। লেদার, কাপড় বা জিন্স দিয়েই মূলত কনভার্স তৈরি করা হয়।

কনভার্স বিভিন্ন প্রকারের হতে পারে। যেমন- হাই কনভার্স, সেমি হাই কনভার্স, স্যু কনভার্স, প্লেইন কনভার্স, স্পোর্টস কনভার্স, ফিতা কনভার্স ইত্যাদি। বিভিন্ন আকার আর আকৃতির প্রতিটি কনভার্সে রয়েছে নান্দনিক বোতাম আর চেইনের ব্যবহার। কিছু কিছু কনভার্সে দুটি স্টেপেই ব্রোকেডের কাজ হয়েছে। প্রতিটি কনভার্সে রয়েছে বিভিন্ন ধরনের ডিজাইন।

Stylish-Shoes1

মানের উপর ভিত্তি করে কনভার্সের দাম ভিন্ন হয়ে থাকে। রিবেক বা গুচি কালেকশনগুলোর দাম ১২০০ থেকে প্রায় ৪ হাজার ৯০০ টাকার মধ্যে। উডল্যান্ড জুতার দাম ১৯৯৫ থেকে ৪৫৯৫ টাকা। জেনিসে কনভার্স ও কেডস পাওয়া যায় ৮৫০ টাকা থেকে ৩৯৯০ টাকার মধ্যে।

এছাড়াও জিএমটি, ভ্যালরওয়ালফ, চিং মিং সু শপে রয়েছে কনভার্সের নতুন কালেকশন। এগুলোর দাম ১৫৫০ টাকা থেকে ৭৯৫০ টাকার মধ্যে। বাটার স্টোরগুলোতে কনভার্স জুতা পাওয়া যাবে ৭৫০ থেকে ৭৮০০ টাকার মধ্যে। এদের মধ্যে নর্থ স্টারের দাম শুরু ৯৯০ টাকা থেকে। এছাড়াও গ্যালারি এপেক্সে ৯০০ টাকা থেকে ৩৩০০ টাকার মধ্যে পাওয়া যাচ্ছে।

নন-ব্র্যান্ড কনভার্স যদি কিনতে চান তাহলে আপনাকে যেতে হবে রাজধানীর ফরচুন মার্কেট, নিউ এলিফ্যান্ট রোড, ফার্মগেইট, গুলিস্থানসংলগ্ন ফুটপাতে। এখানে ৫০০ টাকা থেকে ১৫০০ টাকার মধ্যে আপনার পছন্দের জুতাটি পেয়ে যেতে পারেন।

প্রতিক্ষণ/এডি/এফটি

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G