কক্সবাজারের ১৩০০ পুলিশ সদস্যকে বদলি

প্রকাশঃ সেপ্টেম্বর ২৫, ২০২০ সময়ঃ ৮:২০ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৮:২১ অপরাহ্ণ

প্রতীকী ছবি

কক্সবাজার জেলা পুলিশকে নতুন আঙ্গিকে সাজানো হচ্ছে। কক্সবাজার জেলা পুলিশের শীর্ষ  কর্মকর্তাদের বদলির পর এবার আরও ১৩০৯ জন কর্মকর্তা ও সদস্যদের একযোগে বদলির আদেশ এসেছে। 

কক্সবাজারে নতুন যোগ দেওয়া পুলিশ সুপার মোহাম্মদ হাসানুজ্জামান জানান, কক্সবাজার জেলা পুলিশের এসআই এএসআই কনস্টেবল মিলে ১৩০৯ জনের বদলির আদেশ এসেছে। পুলিশ সদর দপ্তর ও পুলিশের চট্টগ্রাম রেঞ্জ থেকে পৃথক প্রজ্ঞাপনের মাধ্যমে এই আদেশ জারি করা হয়েছে । পর্যায়ক্রমে অবশিষ্ট  যারা থাকবেন  তাদেরও বদলির আদেশ আসবে।

এর আগে বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) জেলার ৮ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসিসহ ৩৪ জন পরিদর্শককে বদলি করা হয়েছে।

গত ২১ সেপ্টেম্বর বদলি করা হয়েছে অতিরিক্ত পুলিশ সুপার সহকারি পুলিশ সুপারসহ অপর ৭ শীর্ষ কর্মকর্তাকে।

গত ১৬ সেপ্টেম্বর কক্সবাজারে পুলিশ সুপার (এসপি) এবি এম মাসুদ হোসেনকে রাজশাহীর পুলিশ সুপার হিসাবে বদলি করা হয়। আর ঝিনাইদহের এসপি মোহাম্মদ  হাসানুজ্জামানকে কক্সবাজার জেলা পুলিশের দায়িত্ব দেওয়া হয়। নবাগত এসপি গত বুধবার দায়িত্বভার গ্রহণ করেন। বৃহস্পতিবার এসপি মাসুদ হোসেন কক্সবাজার থেকে বিদায় গ্রহণ করেন।

গত ৩১ জুলাই রাতে টেকনাফের মেরিন ড্রাইভ রোডে বাহারছড়া পুলিশ চেকপোস্টে পুলিশের গুলিতে অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদ খান নিহতের ঘটনার পর কক্সবাজার জেলা পুলিশকে ঢেলে সাজানোর পরিকল্পনা হাতে নিয়েছে পুলিশ সদর দপ্তর এমনটিই ধারণা করা হচ্ছে। ঐ ঘটনায় মেজর সিনহার বড়ো বোন শারমিন শাহরিয়ার দায়ের করা হত্যা মামলায়    টেকনাফের বরখাস্ত হওয়া ওসি প্রদীপ পরিদর্শক লিয়াকতসহ ১১ জন পুলিশ জেল হাজতে রয়েছে।

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য



আর্কাইভ

October 2020
S S M T W T F
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  
20G