গীতিকার গাজী মাজহারুল আনোয়ার সুস্থ হয়ে উঠেছেন

প্রথম প্রকাশঃ জানুয়ারি ৬, ২০১৯ সময়ঃ ২:৫২ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ২:৫২ অপরাহ্ণ

চলচ্চিত্র পরিচালক, প্রযোজক, পরিবেশক এবং একুশে পদকপ্রাপ্ত গীতিকার গাজী মাজহারুল আনোয়ারকে হাসপাতালে ভর্তি করা হয়েছিলো। তার মেয়ে দিঠি আনোয়ার শনিবার জানিয়েছিলেন নিজের বাসায় হঠাৎ মাথা ঘুরে পড়ে গেলে তাকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়।

ইউনাইটেড হাসপাতালের নিউরোলজি বিভাগের অধ্যাপক মুজিবুর রহমানের অধীনে চলছিলো তার চিকিৎসা। সবার দোয়ায় সুস্থ হয়ে উঠেছেন এই কিংবদন্তি সংস্কৃতিজন। এখন তিনি বাসাতেই আছেন।

আজ রোববার (৬ জানুয়ারি) দুপুরে তাকে হাসপাতাল থেকে বাসায় নিয়ে যাওয়া হয়েছে। এই খবর নিশ্চিত করেছেন চলচ্চিত্র প্রযোজক খোরশেদ আলম খসরু। তিনি বলেন, ‘প্রিয় মানুষ গাজী মাজহারুল আনোয়ারের হঠাৎ অসুস্থতার খবরে খুব বিষন্ন হয়ে পড়েছিলাম। চলচ্চিত্রের সবাই খুব চিন্তিত ছিলেন। আল্লাহর রহমতে তিনি এখন সুস্থ আছেন।

আজ দুপুরে উনাকে বাসায় নিয়ে যাওয়া হয়েছে। গাজী সাহেবের স্ত্রীর সঙ্গে আমার কথা হয়েছে। তিনি জানিয়েছেন, ভয়ের কিছু নেই আর। এখন তিনি সুস্থ। তার পরিবার সবার কাছে দোয়া চেয়েছেন।’

প্রসঙ্গত, বিবিসির জরিপে সর্বকালের সেরা ২০ গানের মধ্যে ৩টি গান গাজী মাজহারুল আনোয়ারের লেখা। তার লেখা উল্লেখযোগ্য গান হলো ‘জয় বাংলা বাংলার জয়’, ‘একতারা তুই দেশের কথা বলরে এবার বল’, ‘জন্ম আমার ধন্য হল’ প্রভৃতি।

গাজী মাজহারুল আনোয়ার স্বাধীনতা যুদ্ধে বিশেষ অবদানের জন্য বাংলাদেশ প্রেসিডেন্ট গোল্ড মেডেল অ্যাওয়ার্ড লাভ করেন। চলচ্চিত্রে নানা ভূমিকায় তিনি পাঁচবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন।

প্রতিক্ষণ/এডি/শাআ

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

0cc0