চ্যাম্পিয়নস লিগে জুভেন্টাস, সেভিয়ার জয়

প্রথম প্রকাশঃ ফেব্রুয়ারি ২৩, ২০১৭ সময়ঃ ৪:৪৭ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৪:৪৭ অপরাহ্ণ

marko-pjaca

চ্যাম্পিয়নস লিগে শেষ ষোলোর প্রথম লেগে ভিন্ন ম্যাচে জয় পেয়েছে জুভেন্টাস ও সেভিয়া। পোর্তোকে ২-০ গোলে হারিয়ে কোয়ার্টারে এক পা দিয়ে রাখলো জুভিরা। অন্যদিকে ২-০ গোলে এগিয়ে থাকলেও শেষ দিকে লিচেস্টার সিটির স্ট্রাইকার জেমি ভার্ডি গোল দিলে ২-১ ব্যবধানে জয় পায় সেভিয়া।

বুধবার রাতে পোর্তের মাঠ স্তাদিও দো ড্রাগাওয়ে আতিথিয়েতা নিতে যায় ইতালিয়ান চ্যাম্পিয়ন জুভিরা। তবে স্বাগতিকদের ১০ জয় পেয়েও লিড নিতে বেশ দেরি করে জুভেন্টাস। এদিন ম্যাচের ২৭ মিনিটে দুবার ফাউল করা পোর্তোর ফুটবলার অ্যালেক্স নিকোলাওকে রেফারি লাল কার্ড দেখিয়ে মাঠ থেকে বের করে দেন।

দ্বিতীয়ার্ধের ৭২ মিনিটে প্রথম সফলতা পায় জুভেন্টাস। মার্কো পাজাকা গোল করে দলের লিড নেন। এক মিনিট পরে বদলি ফুটবলার হিসেবে মাঠে নামেন দানি আলভেস। আর মাঠে নেমে এক মিনিটের মধ্যেই দলের লিড বাড়িয়ে দেন তিনি। অ্যালেক্স সান্দ্রোর অ্যাসিস্টে গোল করে এই ব্রাজিলিয়ান। পরে ২-০ ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে ম্যাসিমিলিয়ানো অ্যালিগ্রির শিষ্যরা।

অপর ম্যাচে ঘরের মাঠ স্তাদিও রামোন সানচেজ পিজুয়ানে ২৫ মিনিটে পাবলো সারাবিয়া এগিয়ে নেন সেভিয়াকে। পরে দ্বিতীয়ার্ধের ৬২ মিনিটে হুয়ান কোরেয়া লিড দ্বিগুন করেন। তবে ১১ মিনিট পরে ভার্ডি একটি গোল শোধ করেন।

ম্যাচের বাকি সময় আর কোনো গোল না হলে শেষ পর্যন্ত ২-১ ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে সেভিয়া।

প্রতিক্ষণ/এডি/নাজমুল

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G