জিপ চাপা দেওয়ায় চট্টগ্রামে এক ছাত্র নিহত

প্রথম প্রকাশঃ সেপ্টেম্বর ১৪, ২০১৬ সময়ঃ ২:১৫ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ২:১৫ অপরাহ্ণ

cmch-niramoy24-com_চট্টগ্রাম শহরে একটি রিকশাকে পাজেরো জিপ চাপা দিলে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন অপর এক শিক্ষার্থী এবং রিকশাচালক।

গতকাল মঙ্গলবার রাত ৮টার দিকে চট্টগ্রাম নগরের এম এম আলী রোডের সামনে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, রিকশার আরোহী ঢাকার আহছানউল্লাহ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যায়ের দুই শিক্ষার্থী জাহিল ফায়াদ হক ও রায়হান এবং রিকশাচালক গুরুতর আহত হন। তাঁদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেওয়া হয়। হাসপাতালে নেওয়ার পর জাহিল মারা যান। রায়হান ও রিকশাচালককে হাসপাতালে ভার্তি করা হয়েছে। সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত তাদের অবস্থা আশঙ্কাজনক।

চমেক পুলিশ ফাঁড়ির পরিদর্শক পংকজ বড়ুয়া বলেন, গুরুতর আহত অবস্থায় তিনজনকে হাসপাতালে নেওয়া হয়েছিল। তাদের মধ্যে জাহিল মারা যান।

চট্টগ্রামের চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল হুদা বলেন, ঘটনার পরপরই জিপে থাকা এক শিল্পপতির ছেলে আবদুর রহমান জামিল ও পাশের সিটে থাকা চালককে আটক করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত জাহিল ফায়াদ হকের গ্রামের বাড়ি চট্টগ্রামের বাকলিয়া এলাকায়। গতকাল মঙ্গলবার ঈদের দিন বিকেলে বন্ধু রায়হানকে নিয়ে এক স্বজনের বাড়িতে যাচ্ছিলেন তারা।

পাজেরো চাপায় নিহত জাহিল ফায়াদ হকের খালা শামীমা রহমান বাদী হয়ে চকবাজার থানায় মামলা করেছেন।

শামীমা রহমান বলেন, জাহিলের মা-বাবা হজ্জ্ব থেকে ফেরার পর তার জানাজা অনুষ্ঠিত হবে।

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G