টাকাসহ কুড়িয়ে পাওয়া মানিব্যাগ ফেরত দিলেন সাতক্ষীরার ওসি

প্রকাশঃ নভেম্বর ২৪, ২০১৯ সময়ঃ ১১:০৬ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১১:০৬ অপরাহ্ণ

টাকাসহ কুড়িয়ে পাওয়া মানিব্যাগ ফেরত দিলেন সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান। শনিবার (নভেম্বর) শহরের রাস্তায় মানিব্যাগটি কুড়িয়ে পাওয়ার পর মালিককে ডেকে রোববার (২৪ নভেম্বর) সন্ধ্যায় থানায় ডেকে তিনি টাকাসহ মানিব্যাগটি ফেরত দেন।

ওসি মোস্তাফিজুর রহমান জানান, শনিবার দায়িত্ব পালনকালে শহরের মধ্যে রাস্তার পাশে একটি মানিব্যাগ কুড়িয়ে পান থানার এসআই শিমুল। মানিব্যাগে নগদ ১৭ হাজার টাকাসহ বিভিন্ন প্রয়োজনীয় কাগজপত্র ছিল। পরবর্তীতে বিষয়টি থানায় জানানোর পর মানিব্যাগে থাকা পাসপোর্টের কাগজে জাহাঙ্গীর আলম নামের একজনের মোবাইল নম্বর পাওয়া যায়।

ওসি আরও বলেন, ওই নম্বরে যোগাযোগ করে তাকে থানায় ডাকা হয়। মানিব্যাগটি তার কিনা যাচাইয়ের জন্য মানিব্যাগে থাকা টাকার পরিমাণ ও কাগজপত্রের বিষয়ে জানতে চাইলে সঠিক তথ্য দেন জাহাঙ্গীর। এ সময় মানিব্যাগের প্রকৃত মালিককে ১৭ হাজার টাকাসহ মানিব্যাগটি ফেরত দেয়া হয়।

মানিব্যাগ মালিক শহরের সুলতানপুর এলাকার জাহাঙ্গীর আলম জুয়েল বলেন, মানিব্যাগটি ফিরে পেয়ে আমি আনন্দিত। ব্যাগটি হারিয়ে যাওয়ার পর ভাবিনি ফিরে পাব। সৎ পুলিশ কর্মকর্তার হাতে পড়ায় ফেরত পেয়েছি। পুলিশকে ধন্যবাদ জানাচ্ছি।

এদিকে রোববার জেলা পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় টানা ১৫ বার জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন সদর থানার ওসি মোস্তাফিজুর রহমান। পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান (পিপিএম বার) তার হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন।

প্রতি /এডি/রন

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য



আর্কাইভ

ডিসেম্বর ২০১৯
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« নভেম্বর    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
20G