ঢালিউডের শীর্ষ পাঁচ হিরো

প্রথম প্রকাশঃ অক্টোবর ২৪, ২০১৫ সময়ঃ ১০:৩৬ পূর্বাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১০:৩৬ পূর্বাহ্ণ

মুনওয়ার আলম নির্ঝর

বাংলাদেশের চলচ্চিত্রের এখন সোনালি সময় চলছে বলতে গেলে। মাঝে বেশ খারাপ সময় পার করেছে ঢাকাইয়া চলচ্চিত্র। অভিনেতা-অভিনেত্রীর একটা চরম সঙ্কট চলছিল দেশে আর সেই সঙ্কট থেকে বের হয়ে এসেছে ঢালিউড। ঢালিউড এখন তাই বেশ কয়েকজন নায়ক দাপটের সাথে কাজ করে যাচ্ছেন। প্রতিক্ষণের পাঠকদের জন্য আজ থাকছে ঢাকাইয়া চলচ্চিত্রের এইসময় ব্যস্ততম নায়কদের হাল-চাল।

নাম্বার ওয়ান শাকিব খানshakib khan

“সবাই তো সুখি হতে চায়” চলচ্চিত্রের মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন বাংলাদেশের ‘কিং খান’ খ্যাত এই অভিনেতা। তারপর আর পিছু ফিরে তাকাননি। একটা সময় যখন দেশে চলছিল চরম অভিনেতা সঙ্কট তখন ধরেছেন ঢাকাইয়া চলচ্চিত্রের হাল। বর্তমান সময়ের অভিনেতাদের মধ্যে তাই তিনি অবস্থান করছেন সবার শীর্ষে।

ড্যাশিং আরেফিন শুভshuvo

‘জাগো’ চলচ্চিত্রের মাধ্যমে পা রাখেন বড় পর্দায় এই ড্যাশিং ঢাকাইয়া হিরো। তবে তার শুরুটা টিভি নাটকের মধ্যে আর বাংলাদেশের চলচ্চিত্রের অন্যতম একশন হিরো হিসাবে তার অবদান রয়েছে যথেষ্ট। বর্তমান সময়ের অভিনেতাদের মধ্যে তাই তিনি ২য় স্থানে অবস্থান করছেন।

সুপারস্টার অনন্ত জলিলananto jalil

ঢাকাইয়া চলচ্চিত্রে নতুন ধারা নিয়ে প্রবেশ করেন অনন্ত জলিল। ২০১০ সালে খোঁজ-দ্যা সার্চ সিনেমার মাধ্যমে ঢালিউডের চলচ্চিত্রে যাত্রা শুরু করেন। এরপর দর্শকদের উপহার দিয়ে গেছেন একের পর এক একশনধর্মী চলচ্চিত্র। আর তাই এই সুপরাস্টার অবস্থান করছেন ৩য় স্থানে।

লাভার বয় বাপ্পি চৌধুরিbappy

তালিকায় চার নাম্বারে থাকা বাপ্পি চৌধিরি এরই মধ্যে ‘লাভার বয়’ খ্যাতাবটা ভালোভাবেই লাগিয়ে নিয়েছেন। ‘ভালোবাসার রঙ’ চলচ্চিত্রের মধ্যে দিয়ে ঢালিউডে প্রবেশ করেন

চকলেট বয় সায়মন সাদিকSaimon

‘জ্বি হুযুর’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্র জীবন শুরু করেন ঢালিউডের এই চকলেট বয়।সায়মন এরইমধ্যে বেশ কিছু ছবির মাধ্যমে নিজের ভাল অবস্থান তোইরি করে নিয়েছেন ঢালিউডে। এই চকলেট বয় রয়েছে পঞ্চম স্থানে।

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G