নতুন চমক নিয়ে আসছেন ববি

প্রথম প্রকাশঃ আগস্ট ১৩, ২০১৫ সময়ঃ ৩:৫৬ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৩:৫৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

boby২০১০ সালে ‘খোঁজ দ্য সার্চ’ দিয়ে শুরু হয়েছিলো ববির চলচ্চিত্র ক্যারিয়ার। তারপর বেশ কয়েকটি ছবিতে অভিনয় করলেও, বেশির ভাগই ব্যবসা সফল হতে পারেনি। তাছাড়া বেশ কিছু ছবি এখনও আলোর মুখ দেখেনি।

সর্বশেষ মে মাসে মুক্তি পেয়েছে ববি অভিনীত ‘অ্যাকশন জেসমিন’। কিন্তু এই ছবিটির বিরুদ্ধে রয়েছে নকলের অভিযোগ। তাই ক্যারিয়ার নিয়ে কিছুটা দোলাচলে রয়েছেন এই নায়িকা।

তবে ভক্তদের মনে আশার সঞ্চার করতেই এবার দ্বীপরাষ্ট্র মাল্টায় পাড়ি জমিয়েছেন ববি। মূলত ইউরোপের সমুদ্রে ঘেরা ছোট্ট রাষ্ট্রের জীবনযাত্রা ঘিরেই তৈরি হতে যাচ্ছে ‘মাল্টা’ শিরোনামে একটি চলচ্চিত্র।

গত ৫ আগস্ট হঠাৎ করেই মাল্টায় উড়াল দেন ববি। অনেকে ভেবে ছিলেন ক্লান্তি তাড়াতেই তার এই যাত্রা। কিন্তু বৃহস্পতিবার চিত্রনির্মাতা ইফতেখার চৌধুরী নিজের ফেসবুক পেইজে ববির নতুন চমকের কথা তথ্যটি দেন। তিনি জানান, দ্বীপরাষ্ট্র মাল্টার জীবনযাত্রাকে কেন্দ্র করে নতুন একটি চলচ্চিত্র নির্মাণ করতে যাচ্ছেন। ছবিটি যৌথভাবে প্রযোজনা করছে যুক্তরাজ্যের কেবি পিকচার্স, ট্রাইটন ফিল্ম প্রডাকশনস ও পল আবেলা নামে ইউরোপীয় সংগীত পরিচালক।

ইফতেখার চৌধুরী আরো জানান, ৬ আগস্ট মাল্টায় এক আনুষ্ঠানিক বৈঠকে ববিকে নায়িকা হিসেবে চুক্তিবদ্ধ করা হয়েছে। তবে এখনও ছবির নায়ক পাওয়া যায়নি। কলকাতা কিংবা বাংলাদেশ থেকে নায়ক নেয়া হবে।

‘মাল্টা’ ছবিটি পরিচালনার পাশাপাশি গল্পটিও লিখেছেন ইফতেখার চৌধুরী। ১৫ অক্টোবর থেকে এর চিত্রধারণের কাজ শুরু হবে। ছবির সিংহভাগ শুটিং মাল্টাতেই সম্পন্ন হবে। এতে বাংলার পাশাপাশি ইংরেজি ও মাল্টার স্থানীয় ভাষা ব্যবহার করা হবে বলেও জানিয়েছেন নির্মাতা।

 
প্রতিক্ষণ/এডি/তাফসির

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G