প্রজন্ম মিরসরাই এর সভাপতি ফারুক, সা.সম্পাদক রিফাত

প্রকাশঃ ফেব্রুয়ারি ২৩, ২০১৯ সময়ঃ ৬:০৬ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৬:০৬ অপরাহ্ণ

মিরসরাইয়ের স্বেচ্ছাসেবী সংগঠন প্রজন্ম মিরসরাই এর নতুন কমিটি ঘোষনা করা হয়েছে। এতে মো. ওমর ফারুক সভাপতি ও মোঃ শাহাদাত হোসেন রিফাত সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

শুক্রবার (২২ শে ফ্রেবুয়ারি) মিরসরাই অডিটোরিয়ামে সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত সংগঠনটির মেধাবৃত্তির পুরষ্কার বিতরনী ও প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন ২০১৯ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সকল পরিচালকদের পক্ষে সংগঠনের নির্বাহী পরিচালক ইউনুচ নুরী আনুষ্টানিক ভাবে ৩১ সদস্য বিশিষ্ঠ এই কমিটি ঘোষণা করেন।

কমিটিতে সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন জাহেদ, সহ – সভাপতি শিবলু, রিপন দাশ, যুগ্ম সাধারণ সম্পদাক সাজেদুল করিম আসাদ, রাহুল দাশ, আজমল হোসেন মুন্না, জুয়েল দাশ, সাংগঠনিক সম্পাদক মোঃ শাহাদাত হোসেন,মোঃ মহসিন, মোঃ ইরফান রিজভী, সুজন দাশ, অর্থ সম্পাদক মোঃ রহিম উদ্দীন,যুগ্ম অর্থ সম্পাদক জিকু দাশ, দপ্তর সম্পাদক তৌহিদুল হাসান,যুগ্ম দপ্তর সম্পাদক তানভির হোসেন, প্রচার সম্পাদক নয়ন দাশ, যুগ্ম প্রচার সম্পাদক শেখ ফরিদ, প্রকাশনা সম্পাদক সাজিদ হাসান নকিব, শিক্ষা ও সাহিত্য সম্পাদক ইমাম হোসেন, যুগ্ম শিক্ষা ও সাহিত্য সম্পাদক আলি আশরাফ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মিনহাজ উদ্দিন, কলেজ বিষয়ক সম্পাদক মোঃ কামরুল ইসলাম, সমাজ কল্যাণ সম্পাদক মোঃ সবুজ, সাংস্কৃতিক সম্পাদক ফজলুল করিম, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মোঃ মিরাজ উদ্দিন, কার্যকরী সদস্য নয়ন মনি শর্মা,মেহেদী হাসান ও ছোটন মজুমদার।

উল্লেখ্য, “কাঁধে কাঁধ মিলিয়ে লড়ি, সুশিক্ষিত মিরসরাই গড়ি” এই স্লোগান কে বাস্তবায়নের লক্ষ্যে মিরসরাই ও জোরারগঞ্জ থানার ১৬ টি ইউনিয়ন ও দুটি পৌরসভায় ২০১১ সাল থেকে শিক্ষামূলক সামাজিক কাজ করে আসছে মিরসরাইয়ের সর্ববৃহৎ এই সামাজিক সংগঠন প্রজন্ম মিরসরাই।

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য



আর্কাইভ

মার্চ ২০১৯
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« ফেব্রুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
20G