প্রতিক্ষণ ব্লাড রিজার্ভেশনের বৃক্ষরোপন ও মাস্ক বিতরণ

প্রকাশঃ অক্টোবর ১২, ২০২০ সময়ঃ ৩:৫৬ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৯:০৮ অপরাহ্ণ

মোঃ ইউনুস আলী মাগুরা প্রতিনিধি

 সেচ্ছাসেবী সামাজিক সংগঠন প্রতিক্ষণ ব্লাড রিজার্ভেশন অব বাংলাদেশ মাগুরা জেলার উদ্যোগে আলোচনা সভা, বৃক্ষরোপন,মাস্ক বিতরন ও প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার সকাল ১০ঃ৩০ মিনিটে মাগুরা জেলার চৌরঙ্গী মোড়ে উৎসব চাইনিজ রেস্টুরেন্টে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

প্রতিক্ষণ ব্লাড রিজার্ভেশন অব বাংলাদেশ মাগুরা জেলা শাখার সভাপতি আব্দুল্লাহ আল হাদী শামীমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় চেয়ারম্যান,রক্তযোদ্ধা ও যুব সংগঠক আল সাজিদুল ইসলাম দুলাল।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সাব্বির তরফদার,রক্তদান উপ পরিষদের প্রধান সমন্বয়কারী মোঃ বাতেন হাওলাদার,গোপালগঞ্জ জেলা সভাপতি মোঃ ইমরাম  শাহিন,যশোর জেলা সহ সভাপতি  রেজওয়ান হোসেন।

এছাড়া  জেলার সাধারণ সম্পাদক মোঃআশিকুর, সাংগঠনিক সম্পাদক আনিচুর রহমান রিমন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মোঃ রাফিউল ইসলাম রাফি, জেলা দপ্তর সম্পাদক মোঃনুরুল হুদা,আইটি সম্পাদক মোছাঃ রত্না ইসলাম,কার্যনিবার্হী সদস্য মোঃএনামুল হক,মোছাঃআসমা খাতুন, হাঃ মো: কুতুব উদ্দিন প্রমুখ।

প্রধান অতিথি তার বক্তব্যের শুরুতেই সংগঠনের শপথ বাক্য পাঠ করান এবং মানবতার সেবার আত্মনিয়োগ করার জন্য যুব সমাজকে আহবান জানান। সেই সাথে সকল প্রকার জনসেবা মানব সেবা মূলক কাজে প্রতিক্ষণ পরিবারের সবাই কে ঐক্যবদ্ধ হয়ে আর্তমানবতার সেবায় কাজ করার জন্য আরো এক্টিভ ও সচেতন হওয়ার অনুরোধ করেন।
প্রতি /এডি/রন

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য



আর্কাইভ

October 2020
S S M T W T F
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  
20G