প্রথমবারের মতো বিপিএলে অস্ট্রেলিয়ার দুই তারকা

প্রথম প্রকাশঃ জানুয়ারি ৬, ২০১৯ সময়ঃ ২:১৩ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ২:১৩ অপরাহ্ণ

এবারই প্রথমবারের মতো বিপিএল খেলতে এসেছেন অস্ট্রেলিয়ার দুই তারকা ক্রিকেটার ডেভিড ওয়ার্নার এবং স্টিভেন স্মিথ। এসে নিজেদের প্রথম ম্যাচেই দলের অধিনায়কত্বের দায়িত্বও পেয়ে গিয়েছেন এ দুই অসি তারকা।

রোববার আসরের তৃতীয় ম্যাচে মুখোমুখি হয়েছে স্মিথের কুমিল্লা ভিক্টোরিয়ানস এবং ওয়ার্নারের সিলেট সিক্সার্স। ম্যাচে টস করতে নেমে যেনো অনন্য নজির গড়েছেন এ দুজন। এবারই প্রথমবারের মতো বিপিএল দেখলো দুই অসি ক্যাপ্টেনের টস করার দৃশ্য।

স্মিথ ছাড়া কুমিল্লার দলে বাকি তিন বিদেশী খেলোয়াড় হলেন শহিদ আফ্রিদি, শোয়েব মালিক এবং এভিন লুইস। অন্যদিকে সিলেট সিক্সার্সের চার বিদেশী হলেন ডেভিড ওয়ার্নার, মোহাম্মদ ইরফান, নিকোলাস পুরান এবং মোহাম্মদ ইরফান।

কুমিল্লা একাদশ: স্টিভেন স্মিথ (অধিনায়ক), তামিম ইকবাল, ইমরুল কায়েস, এভিন লুইস, এনামুল হক বিজয়, শহিদ আফ্রিদি, শোয়েব মালিক, আবু হায়দার রনি, মোহাম্মদ সাঈফউদ্দীন, মেহেদি হাসান এবং মোহাম্মদ শহীদ।

সিলেট একাদশ: ডেভিড ওয়ার্নার (অধিনায়ক), লিটন দাস, সাব্বির রহমান, আফিফ হোসেন ধ্রুব, অলক কাপালি, তৌহিদ হৃদয়, নিকোলাস পুরান, সন্দ্বীপ লামিচানে, মোহাম্মদ ইরফান, তাসকিন আহমেদ ও আলআমিন হোসেন।

প্রতিক্ষণ/এডি/অনু

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

0cc0