ফরিদুপরের সভাস্থল পরিদর্শন করলেন মির্জা ফকরুল

প্রকাশঃ নভেম্বর ১১, ২০২২ সময়ঃ ১০:০৫ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১০:০৬ অপরাহ্ণ

ফরিদপুর প্রতিনিধি

আন্দোলনের বাতাস বইতে শুরু করেছে ফরিদপুরের বাতাসে। কাল জন সমাবেশ অনুষ্ঠিত হবে, এর তিন আগে থেকেই ফরিদপুরের মাটিতে জনতার ঢল নেমেছে বলে জানা গেছে। অন্যদিকে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ কেন্দ্রীয় নেতারা বিভাগীয় গণসমাবেশে যোগ দিতে ফরিদপুরে পৌঁছেছেন।  সমাবেশস্থল ফরিদুপর শহরের কোমরপুর আব্দুল আজিজ ইনস্টিটিউশন মাঠ শুক্রবার (১১ নভেম্বর) সন্ধ্যা সোয়া ৬টার দিকে কেন্দ্রিয় নেতারা পরিদর্শন করেন।

এ সময় বিএনপি মহাসচিব সমাবেশ মঞ্চে উঠে হাত নেড়ে নেতা-কর্মীদের শুভেচ্ছা জানান। তবে তিনি কোনো বক্তব্য দেননি। তার সঙ্গে ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, আমীর খসরু মাহমুদ চৌধুরী, গণসমাবেশের প্রধান সমন্বয়কারী বিএনপির ভাইস চেয়ারম্যান এ জেড এম জাহিদ হোসেন, বিএনপির দুই সহ-সাংগঠনিক সম্পাদক মাশুকুর রহমান ও মো. সেলিমুজ্জামান প্রমুখ।

ফরিদপুরে বিএনপির বিভাগীয় গণসমাবেশের সমন্বয়কারী ও দলের বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ বলেন, তিন দিন ধরে সমাবেশস্থলে লোকজন আসছে। আজ জুমার নামাজের পর থেকেই সমাবেশের মাঠ কানায় কানায় পূর্ণ হয়ে গেছে। এই সরকার সমাবেশে আসতে এখনো প্রতিবন্ধকতা সৃষ্টি করছে। আমরা তার কড়া জবাব দিব এই সমাবেশকে জনসমুদ্রে পরিণত করে। এখান থেকে আমরা সরকারের বিরুদ্ধে লড়াইয়ের ঘোষণা দেব। আগামীতে তা বাস্তবায়ন করা হবে।

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য



আর্কাইভ

June 2024
S S M T W T F
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  
20G