বাজারে এসেছে ২১ ইলেক্ট্রনিক্স এর রাইস কুকার ও মাইক্রোওভেন

প্রথম প্রকাশঃ মার্চ ৭, ২০১৫ সময়ঃ ২:০৮ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৯:২৩ অপরাহ্ণ

Oven + Rice cookerরাইসকুকার: ভাত রান্না করতে গিয়ে হাত পুড়িয়েছেন অথবা ভাত পুড়িয়েছেন এমন লোকের সংখ্যা নেহায়ত কম নয়। আবার এমনও হয়েছে বেশি তাড়াহুড়ো করতে গিয়ে  দিনের পর দিন গিলতে হয়েছে শক্ত ভাত। যেসব পরিবারে অধিকাংশ সদস্য কর্মজীবী সেসব পরিবারে এমন দৃশ্য যেন নিত্যদিনের।

রান্নার ঝামেলামুক্ত থাকতে চাইলেও তা আসলে  সম্ভবপর হয়না। বাঁচার তাগিদেই খেতে হয়,  আর তাই রান্নাও করতে হয়। তবে পুরুষতান্ত্রিক সমাজ ব্যবস্থার কারণে রান্নার এই বাড়তি চাপটা বহন করতে হয় মূলত কর্মজীবী নারীকেই।

এই চাপ থেকে পরিত্রাণের উপায় কি !!! খুব সহজ উপায় হচ্ছে একটি রাইস কুকার কিনে ফেলা। কিন্তু বাজারে যেসব রাইস কুকার পাওয়া যায় সেগুলোর মাত্রাতিরিক্ত দাম এবং গুণগত মান প্রশ্নবিদ্ধ। আর এসব বিষয় বিবেচনায় এনে ২১ ইলেক্ট্রনিক্স বাজারে এনেছে নান্দনিক ডিজাইনের  মানসম্মত রাইস কুকার।

এর ট্যাম্পারেড গ্লাস লিড এবং স্টীল লীডের কারণে  খুব কম সময়ে রান্না করা যায়। রান্না হবার সাথে সাথে অটো বন্ধ হয়ে যাবে রাইস কুকার। এর কোয়ালিটি হিটিং প্লেট এটাকে করেছে অনন্য। নির্দিষ্ট তাপমাত্রায় কম সময়ে ভাত রান্নার নিশ্চয়তা  যেমন দিচ্ছে ২১ ইলেক্ট্রনিক্স এর রাইস কুকার তেমনি গুণগত মানও নিশ্চিত করছে প্রতিষ্ঠানটি।

মাইক্রোওভেন: যেকোন খাবার  মুহুর্তেেই  ঝটপট  গরম করে নিতে চাই একটি যুতসই মাইক্রোওভেন। কিন্তু বাজার প্রচলিত বেশিরভাগ মাইক্রোওভেনই দীর্ঘসময় সার্ভিস দিতে পারছেনা। যেকারণে যতটা আশাবাদী হয়ে ক্রেতা সাধারণ ওভেনটি কেনেন ঠিক ততটাই হতাশ হতে হয় তাদের। ২১ ইলেক্ট্রনিক্স এই বিষয়টি অনুধাবন করেই বাজারে এনেছে তাদের নিজস্ব ব্রান্ডের মাইক্রোওভেন। এই মাইক্রোওভেন গুণগত মান ভাল হবার কারণে সহজে যান্ত্রিক ত্রুটি হয়না।

এর হিট প্রটেকশন ব্যবস্থা যেকোন বৈদুৎতিক ভোল্টেজে এই ওভেনকে দেয়  বাড়তি সুরক্ষা। এতে করে হঠৎ ওভেনটি নষ্ট হবার অাশঙ্কা নেই বলরলই চলে। মূলত এসব কারনে বাজার এর চাহিদা বাড়ছে ব্যাপক হারে। এছাড়া এই ওভেনে বিবিধ তাপমাত্রা নিয়ন্ত্রক ব্যবস্থার কারণে খাবারের ধরন অনুযায়ী বিভিন্ন তাপমাত্রায় এটাকে সহজেই রুপান্তর করা যায়।

আপনার কাঙ্খিত  রাইসকুকার এবং মাইক্রোওভেন পেতে আজই যোগাযোগ  করুন ২১ ইলেক্ট্রনিক্স এর শো-রুমে।

ঢাকা শো-রুম–এপিটি সি ১, হাউজ নম্বর-৮৫ (১ম তলা), রোড নম্বর-৪, ব্লক-বি, বনানী, ঢাকা-১২১৩। এছাড়া ফোন করতে পারেন- টেলিফোন: +৮৮০২৮৮৩৫৯০২, +৮৮০২৯৮৫১২৪০, মোবাইল- ০১৭৩৩৩৪৯৫২৬, ০১৭৩৩৩৪৯৫২৭

 

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G