ভক্তের জন্য বাস থেকে নেমে পড়লেন সাকিব

প্রথম প্রকাশঃ ফেব্রুয়ারি ৭, ২০১৯ সময়ঃ ৬:২৪ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৬:২৪ অপরাহ্ণ

এশিয়ান ক্রিকেটে দর্শক হল প্রাণ। মাঠ ভর্তি দর্শক আমাদের ক্রিকেট করে তুলেছে আরও প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ। সেই দর্শকরা যখন ক্রিকেটারদের কাছে আসতে চান; তখন তা ফেরাবার সাধ্য কার। এমনটাই ঘটছে আমাদের ক্রিকেট মাঠে। ভক্তদের আবদার মেটাতে কেউ অটোগ্রাফ দিচ্ছেন কেউবা বাস থেকে নেমে ছবি তুলছেন। এমন ঘটনাই ঘেটেছে বিশ্বসেরা সাকিব আল হাসানের সাথে।

বুধবার বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দ্বিতীয় কোয়ালিফাইয়ার ম্যাচ শেষে বাংলাদেশ দলের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান ম্যাচ শেষে টিম বাসে উঠেছিলেন সাকিব। হঠাৎ বাইরে থেকে তাকে ডাকা হলে বাস থেকে নেমে একজন ভক্তকে কাছে ডাকেন।

সেসময় আবেগে পড়ে ছেলেটি সাকিবের পা ছুঁয়ে নেন। এসময় সাকিব তার কাঁধে হাত দিয়ে ছবি তুলেন। পুরো ঘটনাটার একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

ভিডিও থেকে আরও জানা যায় সাকিব ভক্তটি ফরিদপুর থেকে এসেছিলেন। বিশ্বের সেরা এই অলরাউন্ডারকের কাছ থেকে দেখতে পেয়ে চোখের পানি ধরে রাখতে পারেননি। ৭ ঘণ্টা অপেক্ষা করে অবশেষে প্রিয় তারকার সান্নিধ্য পান তিনি।

এদিন রংপুর রাইডার্সের বিপক্ষে জয় ছিনিয়ে নেয়ার পর ফাইনালে পৌঁছে যায় ঢাকা ডায়নামাইটস। শুক্রবার সাকিবের নেতৃত্বাধীন দলটি শিরোপার লড়াইয়ে নামবে কুমিল্লা ভিক্টোরিয়ানসের বিপক্ষে।

প্রতিক্ষণ/এডি/শাআ

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G