ভারত থেকে ফিরে আসার সম্ভাবনা সাকিব, মুস্তাফিজের

প্রথম প্রকাশঃ মে ৫, ২০২১ সময়ঃ ৪:০৩ পূর্বাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৪:০৩ পূর্বাহ্ণ

ভারতের কঠিন করোনা পরিস্থিতির পরও আইপিএল বন্ধ করার সিদ্ধান্ত আসেনি এতদিন। তবে অবশেষে বন্ধ ঘোষণা করতে বাধ্য হলো কতৃপক্ষ। বহু সাবধানতার পরও যখন করোনার ছোবল থেকে রেহাই পায়নি স্বয়ং আইপিএল ক্রিকেটারটা। বেশ কয়েকজন আক্রান্ত হওয়ার পর বিসিসিআই আইপিএল স্থগিত করার সিদ্ধান্ত জানাল। তবে বাংলাদেশের যত চিন্তা সাকিব, মুস্তাফিজকে নিয়ে। 

আইপিএল স্থগিত হওয়ার পর ভারতে থাকা বিদেশি ক্রিকেটাররা কিভাবে নিজ দেশে ফিরে আসবেন, তা নিয়ে তৈরি হয়েছে অনিশ্চয়তা। এরই মধ্যে বাংলাদেশের ক্রিকেট সমর্থকদের মধ্যেও তৈরি হয়েছে নানা চিন্তা-ভাবনা। দেশের সেরা দুই প্রতিভাবান ক্রিকেটার সাকিব আল হাসান এবং মোস্তাফিজুর রহমান আইপিএল খেলতে এখন রয়েছেন ভারতের মাটিতে।

করোনার ভারতীয় ভ্যারিয়েন্ট খুব বেশি বিধ্বংসী এবং দ্রুত ছড়ায়।  এদিকে এ কারণে আন্তর্জাতিক ফ্লাইটও বন্ধ। এমন পরিস্থিতিতে সাকিব আল হাসান এবং মোস্তাফিজুর রহমান কিভাবে দেশে ফিরবে? বিসিবি পরিচালক এবং ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান জানিয়েছিলেন, ‘দু-একদিনের মধ্যেই ফিরে আসতে পারেন সাকিব-মোস্তাফিজ’। কিন্তু কিভাবে তাদের ফেরত আনা হবে, সে ব্যাপারে কোনো দিক নির্দেশনা ছিল না তার বক্তব্যে।

এ বিষয়ে বিসিবি পরিচালক এবং মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস জানান, ‘বর্তমান অবস্থায় চার্টার্ড ফ্লাইট ছাড়া তাদের দু’জনের বাংলাদেশে আসার সুযোগ এবং সম্ভবনা একেবারেই নেই।’

প্রতিক্ষণ/এডি/শাআ

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G