‘মডেল’ পিয়া থেকে ‘ব্যারিস্টার’ পিয়া

প্রথম প্রকাশঃ আগস্ট ১৫, ২০১৫ সময়ঃ ১০:১৪ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১০:১৪ অপরাহ্ণ

প্রতিক্ষণ ডেস্ক

piyaদেশের র‍্যাম্প মডেলদের কথা আসলেই সবার আগে এখন যার মুখ ভাসে তিনি জান্নাতুল ফেরদৌস পিয়া। র‍্যাম্প মডেলিং আর অভিনয় দিয়ে নিজেকে ধরে রেখেছেন এক অন্য মাত্রায়। শুধু মডেলিং আর অভিনয়েই নয় তিনি শিক্ষাগত দিক দিয়েও অন্যদের চেয়ে বেশ এগিয়ে।

মডেল-অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস পিয়ার পড়াশোনা আইন বিষয়ে। এ পেশা নিয়ে অনেক স্বপ্ন আছে তার, ইচ্ছে আছে আইনজীবী হয়ে ওঠার; এসব পিয়া প্রায়ই বলেন। বিভিন্ন সাক্ষাৎকারে প্রকাশিতও হয়েছে।

ইউনিভার্সিটি অব লন্ডনের অধীনে এদেশেই একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে পিয়ার পড়াশোনা। এখনও এলএলবি-ই শেষ হয়নি, একটা বছর বাকি। তৃতীয় বর্ষ শেষেই পিয়া পেয়ে গেলেন সরাসরি বার-অ্যাট-ল’র জন্য আবেদনের সুযোগ।

এ প্রসঙ্গে গতকাল সামাজিক যোগাযোগের জনপ্রিয় মাধ্যম ফেসবুকে তিনি লিখেন, ‘নিজের ফলাফল নিয়ে আমি খুব খুশি’। বিস্তারিত জানতে চাইলে ওপ্রান্ত থেকে উত্তর এলো- ‘আমি এতোই ভালো মার্কস পেয়েছি যে, এখনই বার-অ্যাট-ল’র জন্য আবেদন করতে পারবো।’

পিয়া আরও লিখেন, ‘বন্ধুমহলের মধ্যে আমার ফলাফলই সবচেয়ে ভালো। কী কষ্ট করে যে পড়েছি, আর শুটিং করেছি! এ বছর সম্ভবত আজ আমার সেরা দিন।’

গতকাল বৃহস্পতিবার (১৩ আগস্ট) সন্ধ্যায় পিয়া আরও জানালেন, ইউনিভার্সিটি অব লন্ডনে বার-অ্যাট-ল’র জন্য আবেদন করবেন। সুযোগ পেয়ে গেলে ওখানেই থাকতে হবে একটা বছর। তারপর পুরোদস্তুর আইনজীবী! পিয়ার নামের আগে যোগ হবে আরও একটা শব্দ- ‘ব্যারিস্টার’।
প্রতিক্ষণ/এডি/তাফসির

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G