মাগুরার কুখ্যাত ধর্ষক অচিন্ত সরকার গ্রেফতার!

প্রকাশঃ জানুয়ারি ২১, ২০২০ সময়ঃ ৯:১৬ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৯:১৬ অপরাহ্ণ

খুলনা প্রতিনিধি:

অবশেষে গ্রেফতার হলেন মাগুরার একটি বেসরকারি প্রাইভেট ক্লিনিকের ম্যানেজার কুখ্যাত ধর্ষক অচিন্ত সরকার।

গত ১৯ জানুয়ারিতে অচিন্ত সরকার মাগুরা জজ আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন, কিন্তু মাননীয় বিচারক মামলাটি আমলে নিয়ে ও বাদীর অভিযোগ বিচার বিশ্লেষণ করে এই কুখ্যাত ধর্ষককে জেলহাজতে পাঠানোর আদেশ দেন।

উল্লেখ্য মাগুরা সদর হাসপাতালের সামনে একটি বেসরকারি প্রাইভেট ক্লিনিকের পার্টনার ও ম্যানেজার অচিন্ত সরকার বিগত বেশ কিছুদিন ধরে তার ক্লিনিকে কর্মরত নার্স সায়রা খাতুনকে বিভিন্ন কুপ্রস্তাব দিয়ে আসছিল।

গত ২৭ সেপ্টেম্বর ২০১৯ রাত আনুমানিক ১০টায় অভিযুক্ত অচিন্ত মাতাল অবস্থায় তার স্টেডিয়াম পাড়ার বাসায় গিয়ে জোর করে ধর্ষণ করে এবং ধর্ষিতার ছবি ও ভিডিও তার মোবাইলে ধারণ করে বলে অভিযোগ পাওয়া যায়। ধর্ষিতা সায়রা আরো জানায় অভিযুক্ত অচিন্ত তাকে নানাভাবে ভয়ভীতি প্রদর্শন করছে এবং এ নিয়ে পুলিশ বা সাংবাদিকের কাছে মুখ খুললে ছবি ও ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেবে বলেও হুমকি দেয়।

এদিকে অচিন্ত্য সরকারের গ্রেপ্তার হওয়ার ঘটনায় বাদি সায়েরা খাতুন আদালতের উপর সন্তুষ্ট প্রকাশ করেন এবং তার দ্রুত শাস্তি কামনা করেন।

সায়রা আরো জানান “অচিন্ত্য এর আগেও অসংখ্য মেয়ের অসহায় সুযোগ নিয়ে ধর্ষণ করেছে, কিন্তু কেউ এতদিন ভয়ে মুখ খোলেনি।” সাধারণ মানুষ মনে করে অচিন্ত্যর মতো নরপশুরা সমাজে যেন বুক ফুলিয়ে ঘুরে বেড়াতে না পারে সেজন্য সবাইকে সজাগ থাকার জন্য বিশেষভাবে দৃষ্টি দেয়া প্রয়োজন।

প্রতিক্ষণ/এডি/শাআ

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য



আর্কাইভ

February 2020
S S M T W T F
« Jan    
1234567
891011121314
15161718192021
22232425262728
29  
20G