মাগুরায় গাছ কেটে শত্রুতার বহিঃপ্রকাশ

প্রকাশঃ জানুয়ারি ৩, ২০২০ সময়ঃ ৫:০১ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৫:০১ অপরাহ্ণ

মাগুরা সদর থানার দেড়ুয়া গ্রামের ইয়াদ আলী নামে এক কৃষকের দেড়শ কলাগাছ ও বিশটি দু বছর বয়সী মেহগুনি গাছ কেটে ফেলেছে প্রতিপক্ষরা।

ঘটনাটি ঘটে গত ১ জানুয়ারি বুধবার দিবাগত রাতে।

ক্ষতিগ্রস্ত কৃষক ইয়াদ আলী জানান, তার একই গ্রামের প্রতিবেশী মোঃ মহাসীন আলী দীর্ঘদিন যাবত গ্রামের সহজ-সরল নিরীহ লোকদের উপর অন্যায় অত্যাচার করে আসছে। বিভিন্ন সময় অন্যায়ের বিরোধিতা করলে তার সাথে বিরোধ সৃষ্টি হয়।
এছাড়াও ভুক্তভোগীর আপন ভাই জোহাদ আলী বলেন, মহাসিন আলীর বাপ-চাচারা আমার বাবা মৃত হাবিবুর রহমান হত্যা মামলার আসামি ছিল। জমি- জমা নিয়ে এখনও তাদের সাথে আমাদের মামলা চলছে মাগুরা জজ আদালতে। যাহার নম্বর দেওয়ানী – মামলা ৬৯/৫।

এই পূর্বশত্রুতার জের ধরে গত বুধবার মহাসিন আলীর নেতৃত্বে মনিরুল, ইয়াসিন, ও ইয়ামিন সর্ব পিতা মৃত আলাউদ্দিন সাং দেড়ুয়া থানা ও জেলা মাগুরা সহ ৪/৫ জন সন্ত্রাসী সম্পূর্ণভাবে আমাকে ক্ষতিগ্রস্ত করার জন্য আমার জমিতে থাকা ১৫০ টি কলাগাছের মাঝখান থেকে কেটে ফেলেছে। ঐ একই জমিতে আশিটি মেহেগুনি গাছের মধ্যে ২০টি মেহেগুনি গাছ কেটে ফেলেছে। দুর্বৃত্তরা আমার ভাইকে আনুমানিক এক থেকে দেড় লক্ষ টাকার ক্ষতিগ্রস্ত করিয়াছে।

এ বিষয়ে ক্ষতিগ্রস্ত ইয়াদ আলীর ভাই জোয়াদ আলী বলেন, মহাসিন আলী, মনিরুল বিশ্বাস ইয়াসিন ও ইয়ামিন এই চারজনকে আসামি করে মাগুরা সদর থানায় এজাহার এর আবেদন করা হয়েছে। এ বিষয়ে মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো সাইফুল ইসলাম মুঠো মুঠফোনে জানান, মাগুরা সদর থানায় মামলা হয়েছে। আমরা প্রয়োজনীয় ব্যবস্থা নেব।

প্রতিক্ষণ/এডি/শাআ

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য



আর্কাইভ

September 2020
S S M T W T F
« Mar    
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  
20G