মাগুরায় বাংলাদেশ সাংবাদিক কল্যান সংগঠনের আত্মপ্রকাশ

প্রকাশঃ অক্টোবর ১৬, ২০২০ সময়ঃ ১২:১৪ পূর্বাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১০:০৭ পূর্বাহ্ণ

মাগুরা প্রতিনিধি

বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনায় বাংলাদেশ সাংবাদিক কল্যাণ সংগঠন মাগুরা জেলা শাখার আত্মপ্রকাশ।

১৫ অক্টোবর বৃহস্পতিবার বাংলাদেশ সাংবাদিক কল্যাণ সংগঠন (বিএসকেএস)এর মাগুরা জেলা কমিটির আত্মপ্রকাশ হয়েছে। ১৫ অক্টোবর বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪ টায় মাগুরার স্থানীয় একটি হোটেলে আহবায়ক কমিটির আহবায়ক মীর মনিরুল ইসলাম লিটনের সভাপতিত্বে মোঃ ইউনুস আলীর সঞ্চালনায় অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ সাংবাদিক কল্যাণ সংগঠনের কেন্দ্রীয় সহ-সভাপতি জনাব এইচ এন কামরুল ইসলামের উপস্থিতিতে কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়।

পবিত্র কুরআন তেলওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়ে প্রথমে গণ্যমান্য সাংবাদিকগণ শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন। তারপর কমিটি ঘোষণা করেন প্রধান অতিথি।

কমিটির সম্মানিত সদরস্যরা হলেন, সভাপতি মীর মনিরুল ইসলাম লিটন, সহ সভাপতি হাঃ মাওঃ আলী আশরাফ, সাধারণ সম্পাদক মোঃ ইউনুস আলী, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ফারুক হোসেন, সাংগঠনিক সম্পাদক মোঃ শাহীন খন্দকার, কোষাধ্যক্ষ খন্দকার নজরুল ইসলাম মিলন, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মোঃ রাজু আহমেদ, প্রচার সম্পাদক মোঃ ইমান উদ্দিন,দপ্তর সম্পাদক মোঃ গিয়াস উদ্দিন চঞ্চল।

কার্যনির্বাহী সদস্যঃএ এস এম শিমুল রানা, রিকো সিকদার, মোঃ মনজুর রহমান, দাউদ জোয়াদ্দার, রনি আহমেদ রাজু প্রমুখ। অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ সাংবাদিক কল্যাণ সংগঠনের কেন্দ্রীয় সহ-সভাপতি এইচ এন কামরুল ইসলাম বলেন বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন, সাংবাদিকদের অধিকার আদায়, সাংবাদিক ও গণমানুষের কল্যাণে কাজ করাই হল বাংলাদেশ সাংবাদিক কল্যাণ সংগঠনের উদ্দেশ্য।

নবনির্বাচিত কমিটির সম্মানিত সভাপতি সাংগঠনিক কার্যক্রম পরিচালনার জন্য সকলের সহযোগিতা কামান করেন। তিনি বলেন এই সংগঠনের মাধ্যমে তরুণ সাংবাদিকদের আশা-আকাঙ্ক্ষা অনেকাংশে পূরণ হবে বলে আমরা আশা রাখি। উক্ত সভায় সামগ্রিক কার্যক্রম আরও গতিশীল করতে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়েছে। সকল ভেদাভেদ ভুলে বাংলাদেশ সাংবাদিক কল্যান সংগঠনের ভাবমূর্তি রক্ষায় সকল পর্যায়ের সদস্য সহ সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করে অনুষ্ঠান সমাপ্ত ঘোষণা করা হয়।

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য



আর্কাইভ

October 2020
S S M T W T F
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  
20G