রাবি থেকে গ্রেনেড সদৃশ বস্তু উদ্ধার

প্রথম প্রকাশঃ নভেম্বর ৪, ২০১৫ সময়ঃ ১:০৪ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১:০৪ অপরাহ্ণ

রাবি প্রতিনিধ

RUরাজশাহী বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদের পাশ থেকে বুধবার সকাল সাড়ে ৮টার দিকে একটি গ্রেনেড সদৃশ বস্তু উদ্ধার করেছে পুলিশ।

সকালের দিকে কেন্দ্রীয় মসজিদ চত্বরে ঘাস কাটতে আসা এক ব্যক্তি গ্রেনেডটি পড়ে থাকতে দেখে আশপাশের লোকজনসহ নগরীর মতিহার থানায় খবর দেয়। পরে পুলিশ এসে জায়গাটি ঘিরে রাখে। বর্তমানে অনেক শিক্ষার্থী ও সংশ্লিষ্টরা গ্রেনেডটি দেখতে সেখানে ভিড় করছেন।

ঘটনাস্থলে থাকা নগরীর মতিহার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবীর সাংবাদিকদের বলেন, কেন্দ্রীয় মসজিদ চত্বরে একটি গ্রেনেড পড়ে আছে। তবে সেটি সক্রিয় কি নিস্ক্রিয় সেটা বলা সম্ভব হচ্ছে না। র‌্যাব-৫ এর বোমা বিশেষজ্ঞ টিমকে খবর দেয়া হয়েছে। বর্তমানে টিমটি জয়পুরহাটে অবস্থান করায় শিগগিরই গ্রেনেডটি উদ্ধার করে নিস্ক্রিয় করা সম্ভব হচ্ছে না। র‌্যাবের বোমা বিশেষজ্ঞ টিম যতক্ষণ না আসবে ততক্ষণ পর্যন্ত মসজিদ চত্বরে গ্রেনেডটিকে সর্তকতার সঙ্গে ঘিরে রাখা হবে।

তিনি আরো বলেন, কে বা কারা এটি এখানে ফেলে গেছে তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর তারিকুল হাসান বলেন , মসজিদ চত্বরে গ্রেনেড পড়ে আছে এটি চিন্তার বিষয়। আমরা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে বিষয়টি গুরুত্বের সঙ্গে তদন্ত করতে বলেছি। তারা বিষয়টি খতিয়ে দেখবে।

প্রতিক্ষণ/এডি/বিএ

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G