অস্ট্রেলিয়ার হেলিকপ্টার সংঘর্ষ : মাঝ আকাশে দুর্ঘটনায় নিহত ৪

প্রকাশঃ জানুয়ারি ৩, ২০২৩ সময়ঃ ১:০২ পূর্বাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১:০২ পূর্বাহ্ণ

আন্তর্জাতিকে ডেস্ক

অস্ট্রেলিয়ার গোল্ড কোস্টের সিওয়ার্ল্ডের কাছে দুটি হেলিকপ্টারের মাঝ আকাশে সংঘর্ষে চারজনের মৃত্যু হয়েছে। কুইন্সল্যান্ড পুলিশ বলছে, প্রাথমিক তদন্তে দেখা যাচ্ছে একটি বিমান উড্ডয়নের সময় এবং অন্যটি অবতরণের সময় দুর্ঘটনাটি ঘটেছে।

যারা মারা গেছেন তারা একই হেলিকপ্টারে ভ্রমণ করছিলেন। অপর তিন যাত্রীর অবস্থা আশঙ্কাজনক। জরুরী অবতরণকারী অন্য বিমানে থাকা ছয়জনের মধ্যে পাঁচজন সামান্য আহত হয়েছেন।

প্রধানমন্ত্রী অ্যান্থনি আলবানিজ বলেছেন, “ভয়াবহ ও মর্মান্তিক ঘটনা” দেখে দেশ হতবাক হয়ে গেছে। আমার চিন্তাভাবনা প্রথম প্রতিক্রিয়াশীলদের সহ ক্ষতিগ্রস্ত সকলের সাথে এবং যারা শোকাহত তাদের সাথে আমার গভীর সহানুভূতি রয়েছে।”

অস্ট্রেলিয়ান ট্রান্সপোর্ট সেফটি ব্যুরো (এটিএসবি) সংঘর্ষের তদন্ত করছে, যা স্থানীয় সময় প্রায় ৪টায় হয়েছিল। ব্রিসবেন থেকে প্রায় ৭৫ কিলোমিটার দক্ষিণে মেইন বিচ নামে পরিচিত একটি পর্যটন স্ট্রিপের কাছে দুটি বিমান নেমে আসে।

কুইন্সল্যান্ড পুলিশ সার্ভিসের গ্যারি ওয়ারেল বলেছেন: “এটি একটি কঠিন দৃশ্য, এটি যে অঞ্চলে অবস্থিত সেটা বালির তীরে। সেখানে প্রবেশ করা কঠিন ছিল। আমাদের জরুরি সেবা গুলিকে যথাযথভাবে পরিচালনা করার জন্য ঘটনাস্থলে পৌঁছানো কঠিন ছিল।”

সূত্র : বিবিসি

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য



আর্কাইভ

February 2024
S S M T W T F
 12
3456789
10111213141516
17181920212223
242526272829  
20G