দূর্ঘটনা থেকে অল্পের জন্য রক্ষা পেলেন অভিনেতা মিলন

প্রথম প্রকাশঃ জানুয়ারি ৩, ২০১৯ সময়ঃ ১০:৪৪ পূর্বাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১০:৪৪ পূর্বাহ্ণ

যুক্তরাষ্ট্রে সড়ক দুর্ঘটনার কবলে পড়েছেন বাংলাদেশের টেলিভিশন ও চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা আনিসুর রহমান মিলন।

গত ৩০ ডিসেম্বর রাতে যুক্তরাষ্ট্রের বাকেরসফিল্ড ক্যালিফোর্নিয়া থেকে লাস ভেগাস শহরে যাওয়ার পথে ফ্রি ওয়েতে আরেকটি গাড়ি মিলনের গাড়িটিকে পেছন দিক থেকে সজোরে ধাক্কা দেয়।

সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে এ ঘটনা ঘটার কিছুক্ষণ পরেই দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত হওয়া তাদের গাড়িটির কয়েকটি ছবি ও ভিডিও শেয়ার করেন এই অভিনেতা। যার সঙ্গে জুড়ে দিয়েছেন একটি ক্যাপশন।

সেখানে লিখেছেন, ‘বছরের শেষ অভিজ্ঞতা, একটা বড় অ্যাক্সিডেন্ট। কিন্তু আল্লাহ আমাদের ভালো রেখেছেন। আমরা সুস্থ আছি, সামনের বছরটা কেমন যাবে, সেটা বোঝা যাচ্ছে না। আল্লাহ যা করেন, ভালোর জন্যই করেন।’

এরপর ১ জানুয়ারি রাতে এ বিষয়ে জানতে যোগাযোগ করা হয় অভিনেতা আনিসুর রহমান মিলনের সঙ্গে। তিনি বলেন,‘আমরা প্রায় লাস ভেগাস পৌঁছে গিয়েছিলাম। সে সময় সামনের একটা গাড়ি হঠাৎ ব্রেক করে। আমার স্ত্রী (পলি রহমান) গাড়ি ড্রাইভ করছিল। হঠাৎ করেই পেছন থেকে আমাদের গাড়িটাকে ধাক্কা দেয় আরেকটা গাড়ি।’

‘ও সঙ্গে সঙ্গে হার্ড ব্রেক করে। আমরা অল্পের জন্য বড় ধরনের বিপদ থেকে রক্ষা পেয়েছি। আমাদের সিট বেল্ট বাঁধা ছিল। আমাদের গাড়ির টায়ার নষ্ট হয়ে যায় এবং পুলিশ আমাদের গাড়ি আটকে রাখে। বাধ্য হয়ে আমরা প্রায় ২ মাইল হেঁটে একটি ট্যাক্সি পাই।’

এই অভিনেতা জানান, থার্টিফার্স্টের কিছু সময় আগে ঘটে যাওয়া এই ঘটনাটা এতোটাই তাদের জন্য পীড়াদায়ক ছিল যে, তাদের নতুন বছরের আনন্দটাই পুরো মাটি করে দিয়েছে।

আনিসুর রহমান মিলনের স্ত্রী পলি রহমান ও ছেলে মিহিরাব রহমান স্থায়ীভাবে আমেরিকাতে বসবাস করেন। তাদের সঙ্গেই সময় কাটানোর জন্যই তিনি সম্প্রতি সেখানে গিয়েছেন।

মিলন অভিনীত ‘স্বপ্নের ঘর’ ছবিটি গত ২১ ডিসেম্বর মুক্তি পেয়েছে। দর্শক প্রতিক্রিয়াও ভালোই পাচ্ছেন। ভৌতিক ঘরানার ছবিটি পরিচালনা করেছেন তানিম রহমান অংশু। এতে তার বিপরীতে আছেন জাকিয়া বারী মম।

এদিকে মিলন অভিনীত ‘রাত্রির যাত্রী’ ছবিটি গত ১৪ ডিসেম্বর মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু সেটি পিছিয়ে গেছে। ছবিটি নির্মাণ করেছেন হাবিবুল ইসলাম হাবিব। আসছে ফেব্রুয়ারিতে মুক্তি পাওয়ার কথা রয়েছে ছবিটির।

এ ছাড়া সম্প্রতি আনিসুর রহমান মিলন ‘ইন্দুবালা’ ও ‘ডনগিরি’ ছবির কাজ শেষ করেছেন। আর ‘লীলাবতী’ নামে আরেকটি ছবির শুটিং চলছে।

 

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

0cc0