টুইট করে ক্ষমা চাইলেন অমিতাভ বচ্চন

প্রথম প্রকাশঃ জানুয়ারি ৮, ২০২৩ সময়ঃ ৭:২৪ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৭:২৪ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক

এতো বড় ভুল করে ফেললাম!- প্রতিক্রিয়াটি মুস্বাই সিনে জগতের বিগ বস খ্যাত অমিতাব বচ্চন। আজ দুপুরে হঠাৎ সেই টুইট। ক্ষমা চাইলেন অমিতাভ বচ্চন।  বুঝতে পেরে ক্ষমা চাইলেন অমিতাভ বচ্চন। নিজেই জানালেন, ভয়ঙ্কর ভুল হয়ে গিয়েছে। ৪,৫১৪ নম্বর টুইটের পর হঠাৎ করেই করে ফেলেছেন ৫,৪২৪ নম্বর টুইট।

কী ভাবে হল এই ভুল! কিছুতেই বুঝতে পারছেন না। মাঝে হাজার সংখ্যা পেরিয়ে গিয়েছেন কোনও ভাবে। ইতিমধ্যে নেটদুনিয়ায় পড়েছিল শোরগোল। মাঝের টুইটগুলি খুঁজছিলেন অনুরাগীরা। তাদেরও তো খেয়াল থাকে। শেষ পড়েছিলেন অমিতাভের নামাঙ্কিত ‘টি- ৪৫১৪’ টুইট। তারপর পাচ্ছেন ৫ হাজারের ঘরে।

আগেরগুলি কোথায়, সে নিয়ে দ্বিধাগ্রস্ত ছিলেন অনেকেই। সেই সংশয় কাটল ‘বিগ বি’র রবিবারের টুইটে। নিজেই তিনি খেয়াল করেছেন ব্যাপারটা। লিখলেন, “ভয়ঙ্কর ভুল! টি-৪৫১৪ এরপর থেকে সব ভুল। যেগুলো টি-৫৪২৪, ৫৪২৫, ৫৪২৬…এ ভাবে গিয়েছে, সেগুলো হবে টি-৪৫১৫, ৪৫১৬, ৪৫১৭…এই ভাবে। ক্ষমা চেয়ে নিচ্ছি।”

প্রসঙ্গত, যে টুইটই করেন তাতে ইংরেজির ‘টি’র সঙ্গে একটি করে সংখ্যা বসান অমিতাভ। এখনও অবধি ৪ হাজার পাঁচশো পনেরোটি টুইট করেছেন তিনি। শেষ টুইটের নম্বর ছিল টি-৪৫১৫, সেটি ঠিক লিখলেও এই টুইটেও ছোট্ট ভুল করে ফেলেছেন অভিনেতা। ‘অ্যাপোলজি’ বানানে ‘এল’-এর পরে একটি বর্ণ পড়েনি।

সেটা নজরে আসতে হাসাহাসি শুরু হয়ে গেল। অনেকেরই দাবি, বয়স হয়ে গিয়েছে অমিতাভের, এখন তো ভুল হতেই থাকবে। কেউ কেউ অবশ্য ভালবাসা জানালেন বর্ষীয়ান অভিনেতাকে। আবার কেউ কেউ প্রতিক্রিয়ায় তির বিঁধলেন।

ক্ষমাপ্রার্থনা করে অমিতাভের পোস্টের নীচে মন্তব্য ভেসে এল, “ঘুমাতে পারছিলাম না, ভাগ্যিস বললেন!” আর এক জন মজা করে বললেন, “স্যর, এই টুইটেও একটা ভুল আছে। অ্যাপোলজি বানানটা ঠিক করে নিন ‘টি-৪৫১৬’-এ।”

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G