সাংবাদিকদের কঠোর কর্মসূচির ঘোষণা

প্রকাশঃ আগস্ট ১৭, ২০১৫ সময়ঃ ৬:৩৫ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৭:৩২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

probirতথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে দায়ের করা মামলায় গ্রেফতারকৃত সাংবাদিক প্রবীর সিকদারকে নিঃশর্ত মুক্তি দেওয়া না হলে কঠোর কর্মসূচি দেওয়া হবে বলে হুঁশিয়ারি উচ্চারণ করেছেন সাংবাদিক নেতারা।

সোমবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে এক প্রতিবাদ সমাবেশ থেকে এ হুঁশিয়ারি দেওয়া হয়। ‘বিক্ষুব্ধ সাংবাদিক সমাজ’ ব্যানারে সমাবেশটি অনুষ্ঠিত হয়।

এ সময় মঙ্গলবারের মধ্যে সাংবাদিক প্রবীর সিকদারকে নিঃশর্ত মুক্তি না দিলে বেলা ১২টায় জাতীয় প্রেসক্লাবে সমাবেশ করে কঠোর কর্মসূচি দেওয়া হবে বলে জানান সাংবাদিক নেতারা। বক্তারা বলেন, প্রবীর সিকদার আগে থেকেই নিরাপত্তাহীনতায় ভুগছিলেন অথচ রাষ্ট্র তাকে নিরাপত্তা না দিয়ে উল্টো গ্রেফতার করেছে।

এ সময় সাংবাদিক প্রবীর সিকদারের স্ত্রী আনিকা সিকদার বলেন, আমার স্বামীকে প্রশাসনের সহযোগিতায় সুস্থ অবস্থায় ফিরে পেতে চাই। আমার স্বামী তাঁর নিরাপত্তাহীনতার কারণে রাষ্ট্রের কাছে নিরাপত্তা চেয়েছিলেন।

প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিলেন প্রবীর সিকদারের দুই ছেলে সুপ্রিয় সিকদার ও পুলক সিকদার। এছাড়াও উপস্থিত ছিলেন, ডিইউজের একাংশের সাধারণ সম্পাদক কুদ্দুস আফ্রাদ, জাহাঙ্গীর আলম প্রধান, সাংবাদিক আশিস কুমার দে, সাগর লোহানী, অমিয় ঘটক পুলক প্রমুখ। সংহতি জানিয়ে বক্তব্য রাখেন গণজাগরণ মঞ্চের সংগঠক কামাল পাশা চৌধুরী, বাপ্পাদিত্য বসু, মাহমুদুল হক মুন্সি প্রমুখ।

প্রতিক্ষণ/এডি/তাফসির

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G