স্টাইল বলে দিবে আপনার রাশি কী

প্রকাশঃ অক্টোবর ১২, ২০১৬ সময়ঃ ১:৩৭ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১:৩৭ অপরাহ্ণ

sharee-003স্টাইল যখন বলে দেয় আপনি কোন রাশির জাতিকা তখন আর কাউকে প্রশ্ন করতে হয় নাআপনার রাশি কী? বরং একজনকে দেখেই আপনি বলে দিতে পারেন সে কোন রাশির। কী ভাবে, জানতে নজর রাখুন নীচের বিষয়গুলিতে…

১. মেষ (২১ মার্চ-১৯ এপ্রিল)— এরা অত্যন্ত ফ্যাশনপ্রিয়। এদের  সকলেই ফ্যাশনে অন্যের নজর কাড়ার চেষ্টা করেন। প্রয়োজনে কোনও ম্যাগাজিনের কভার পেজেও এদের  ছবি দেখতে পেতে পারেন। এরা খুব ‘ক্লাসি ড্রেস’পরতে ভালবাসেন। এবং এদের পছন্দের রং লাল।

২.বৃষ (২০ এপ্রিল-২০ মে)— ফ্যাশন সেন্সে স্বাধীনচেতা। কেউ ভাল বলুক বা মন্দ তাতে কিছু যায় আসে না। তবে, এরা চারিত্রিকভাবে একটু সাবধানি হন। নতুন নতুন স্টাইল করে একটা ট্রেন্ড তৈরির করার প্রয়াস তাদের মধ্যে দেখা যায়। স্কার্টের উপর লেদার জ্যাকেট বা শাড়ির সঙ্গে শ্রাগ, এই ধরনের স্টাইল স্টেটমেন্ট এদের পছন্দ। গলায় বড় আকারের জুয়েলারিও ব্যবহার করতে দেখা যায়।

৩.মিথুন (২১ মে-২০ জুন)— শরীরের সঙ্গে মানানসই পোশাক পরা এদের  ধাতে নেই। আত্মবিশ্বাসে যে কোনও ধরনের পোশাক পরাটাই এদের  অভ্যাস। যেমন আকাশি জিনসের সঙ্গে গাঢ় লাল পাঞ্জাবি পরা। ক্যাজুয়াল জিনস বা টি-শার্টে ঝোঁক বেশি। একটু পুরনো ধাঁচের প্রিন্ট করা শাড়ি পরতেও ভালবাসেন।

৪. কর্কট (২১ জুন-২২ জুলাই)— এরা কটনের জামাকাপড় পরতে ভালবাসেন। এরা কোনও নিয়মের মধ্যে আবদ্ধ থাকতে চান না। সবধরনের পোষাকে নিজেকে এক্সপেরিমেন্ট করার প্রবণতা থাকে। তবে, ফ্যাশনদুরস্ত ফিট জামাকাপড়েই বেশি ঝোঁক এবং কড়া রং এড়িয়ে চলেন।new-fashion-2016-spring-cotton-denim-blouses-long-sleeve-slim-shirts-women-font-b-tops-b

৫. সিংহ (২৩ জুলাই-২২ অগস্ট)— নতুন ফ্যাশন এক্সপেরিমেন্টে ঢুকতে চান না। পুরনো ট্রেন্ডি ফ্যাশনে নিজেদের দেখাতে চান। যে ধরনের ফ্যাশন বহু দিন ধরে চলবে তাতে এরা মানানসই। শাড়ি অথবা কোনও ধরনের ঐতিহ্যশালী পোশাকেই স্বচ্ছন্দ্য। আধুনিক এবং সময়োপোযোগী দেখানো এদের একটা স্বাভাবিক গুণ।

৬. কন্যা (২৩ অগাস্ট-২২ সেপ্টেম্বর)— ফ্যাশনের আবিষ্কারক এরা। ফ্যাশন ছাড়া এদের  মাথায় কিছুই থাকে না। কথিত আছে, এদের  প্রথম চিন্তাই থাকে ‘আমি কোন ফ্যাশন করব’। পাজামা হো10ক বা সানগ্লাস, সব কিছুতেই এরা ফ্যাশন খোঁজে।

৭. তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)— ‘মিক্স অ্যান্ড ম্যাচ’ ফ্যাশনে এঁরা বিশ্বাসী। নিজের ব্যক্তিত্ব অনুযায়ী পোশাক পরে। এরমধ্যে যেমন টেন্ড্রি ফ্যাশন থাকে তেমনি ঐতিহ্যশালী ব্যাপারকেও মিশিয়ে দেয় এরা। তাই লং-স্কার্টের উপর ফুলহাতা টপ এবং প্রয়োজনে টাই— এই ধরনের পোশাক পরতে ভালবাসে।

৮.বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)— নতুন ফ্যাশন ট্রাই করা এদের  অন্যতম বৈশিষ্ঠ্য। পোশাকে আর্টিস্টিক ভিউ দেওয়াটা পছন্দ করে। যেমন— কালো জিনস লেগিংসে-এর উপরে গলাবন্ধ-ফুলহাতা টপ। চুলটাকে ফুলিয়ে সানগ্লাল পরা।

৯.ধনু (২২ নভেম্বর-২১ ডিসেম্বর)— ক্যাজুয়াল কিন্তু কনফিডেন্ট পোশাক পরতে ভালবাসেন। কিন্তু, এরা চায় পোশাকের মধ্যে দিয়ে একটা সেক্স অ্যাপিল তৈরি করতে।

১০.মকর (২২ ডিসেম্বর-১৯ জানুয়ারি)— খুব হিসেব করে পোশাক পরেন। অযথা কেনাকাটিতে ঝোঁক নেই। জামাকাপড় কিনলে নিজের ওয়ার্ড্রোবের কথা চিন্তা করে নেন। নিজেদের পোশাককে কী করে আকর্ষণীয় করা যায় সে চেষ্টা করেন। সবমসয় সাইজে খুবই খুঁতখুঁতে।

১১. কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)— এদের  পোশাকে মননের অনুভূতির প্রকাশটা বেশি। মনের মধ্যে কী ধরনের ক্রিয়া ঘটছে এদের পোশাক দেখেই আঁচ করা যায়। সাদা পোশাকে রং-এ এদের  ঝোঁক বেশি।

১২.মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)—‘ট্রায়েড অ্যান্ড টেস্টেড’  ফ্যাশনে এদের  ঝোঁক। হট প্যান্ট এবং টপ অবশ্যই পছন্দের। কিন্তু, তা পরতে গিয়ে নিজেদের বিপদ ডেকে আনা পোশাক পরতে নারাজ। সাদা-নীল এবং কালো রং পরতে ভালবাসেন।

 

 

প্রতিক্ষণ/এডি/তাজিন

 

 

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য



আর্কাইভ

October 2022
S S M T W T F
1234567
891011121314
15161718192021
22232425262728
293031  
20G