চট্টগ্রাম শহরে ছদ্ম বেশে যাত্রীসেজে অটোরিক্সা চুরি

প্রকাশঃ নভেম্বর ১৭, ২০২২ সময়ঃ ৫:২২ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৫:২২ অপরাহ্ণ

চুরি যাওয়া অটো রিক্সা ও চুরির কাজে ব্যবহৃত ১টি সিএনজি অটোরিক্সা উদ্ধার এবং সক্রিয় চোরাই দলের ২ জন সদস্য গ্রেফতার করেছে চট্টগ্রাম পুলিশ।

জনৈক মোঃ কবির (৪৪),সঙ্গীয় তাহার ছেলে মোঃ সাব্বির (১৮) সহ হালিশহর থানায় হাজির হইয়া মৌখিক সংবাদ প্রদান করেন যে, তিনি শারীরিক অসুস্থ হওয়ায় দারিদ্রতার কারণে পারিবারিক সংসারিক খরচ মেটানোর জন্য একটি এনজিও প্রতিষ্ঠান হতে কিস্তি মাধ্যমে টাকা নিয়ে একটি ব্যাটারী চালিত রিক্সা চালিয়ে আয় করে পারিবারিক সংসারের খরচ জোগাড় করিত।

প্রতিদিনের ন্যায় তাহার ছেলে গত ১১ নভেম্বর সকাল অনুমান ১০টার সময় গ্যারেজ হতে ব্যাটারী চালিত রিক্সাটি বের করে যাত্রী ভাড়া নেওয়ার উদ্দেশ্য বন্দর থানাধীন মিস্ত্রি পুকুর পাড় এলাকায় অবস্থানকালে সকাল অনুমান ১০টা ৪৫ মিনিটে একজন যাত্রী হালিশহর থানাধীন বনাতুল করিম মাদ্রসার সামনে যাওয়ার জন্য তাহার ছেলের ব্যাটারী চালিক রিক্সাটি ভাড়া করে।

পরবর্তীতে তাহাকে সকাল ১১টায় হালিশহর থানাধীন বি ব্লক, ৩ নং রোড, বায়াতুল করিম মাদ্রসার পূর্বে ২১ তথা জনৈক দেলোয়ার হোসেন এর বাসার সামনে পাকা রাস্তার উপর পৌছাইলে রিক্সার যাত্রীটি তাহার ছেলের চালিত রিক্সাটি উক্ত স্থানে থামানোর জন্য বলে। তাহার ছেলে উক্ত স্থানে রিক্সাটি থামালে রিক্সার যাত্রী তাহার ছেলের রিক্সা হতে নেমে উক্ত স্থানে পূর্ব হতে অবস্থানরত একটি সিএনজি অটোরিক্সার ড্রাইভারের সাথে কথা বলিয়া তাহার ছেলের কাছ হইতে ব্যাটারী চালিত রিক্সার চাবি নিয়ে আসার জন্য পাশের গলিতে যেতে বলে।

উক্ত সংবাদের প্রেক্ষিতে এসআই(নিঃ)/সুফল কুমার দাশ হালিশহর থানার একটি অভিযান দল তথ্য প্রযুক্তির সহায়তায় সীতাকুণ্ড থানাধীন সলিমপুর ইউনিয়ন লিগ স্টেশনস্থ শাহীনের রিক্সা গ্যারেজ হইতে চোর দলের সক্রিয় সদস্য মোঃ আবুল কাশেম (৪৫) কে গ্রেফতার করাসহ চুরি হয়ে যাওয়া ব্যাটারী চালিত রিক্সাটি উদ্ধার করে। আসামী মোঃ ইব্রাহীম এর স্বীকারোক্তি মোতাবেক তাহার উপস্থাপন মতে পাহাড়তলী থানাধীন আজম নগর রোডস্থ জাহাঙ্গীর এর গ্যারেজ হতে আরো একটি সিএনজি উদ্ধার করে জব্দ তালিকা মূলে জব্দ করেন এবং আসামীদেরকে গ্রেফতার করে। পরবর্তীতে এজাহার দায়ের করিলে হালিশহর থানার মামলা নং-১৫, তারিখ-১৬/১১/২০২২ ইং, ধারা-৩৭৯/৪১১ পেনাল কোড ১৮৬০ রুজু করা হয়।

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য



আর্কাইভ

July 2024
S S M T W T F
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  
20G