৮৫ প্রেক্ষাগৃহে ‘লাভার নাম্বার ওয়ান’

প্রথম প্রকাশঃ আগস্ট ২১, ২০১৫ সময়ঃ ১১:৫৬ পূর্বাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১১:৫৬ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

pori-bappeসময়ের আলোচিত নায়িকা পরী মণি ও বাপ্পি চৌধুরী অভিনীত ‘লাভার নাম্বার ওয়ান’ সিনেমাটি সারাদেশে ৮৫টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে আজ। অন্যদিকে ভিট সুপার মডেল তানিয়া বৃষ্টির প্রথম বাণিজ্যিক চলচ্চিত্র। এটি পরিচালক ফারুক ওমরের প্রথম সিনেমা । ছবিটি নির্মিত হয়েছে মাতৃছায়া চলচ্চিত্রের ব্যানারে। নায়িকা পরী মণি ও বাপ্পি চৌধুরী প্রথমবারের মতো একসঙ্গে কাজ করেছেন এই ছবিটিতে।

‘ভালোবাসার রং’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন নায়ক বাপ্পি চৌধুরী। এর পর তিনি একে একে ১৬টি ছবি শেষ করেছেন। এটি তার ১৭ নম্বর ছবি। চলচ্চিত্র ব্যবসায় যখন মন্দা চলছিল, তখনই প্রযোজকরা আস্থা রেখেছিলেন বাপ্পির ওপর। সেই আস্থার মান অবশ্য রেখেছেন বাপ্পি। আর এ কারণেই সংশ্লিষ্ট সবার বিশ্বাস, এই ছবিও আশানুরূপ ব্যবসা করবে।

এই ছবিটির মধ্য দিয়ে পরপর দুই সপ্তাহে নতুন দুটি ছবি মুক্তি পাচ্ছে পরীমনির। আগের শুক্রবার মুক্তিপ্রাপ্ত ‘আরো ভালোবাসবো তোমায়’তে তার অভিনয় প্রশংসিত হয়।

‘লাভার নাম্বার ওয়ান’ ছবিটির কাহিনী লিখেছেন কাশেম আলী দুলাল। চিত্রগ্রহণে ছিলেন আসাদুজ্জামান মজনু ও সম্পাদনায় তৌহিদ হোসেন চৌধুরী। ছবিটিতে মোট পাঁচটি গান রয়েছে। ছবিটির সংগীত পরিচালনা করেছেন আলী আকরাম শুভ। কণ্ঠ দিয়েছেন আসিফ আকবর, এস আই টুটুল ও খেয়া।

ত্রিভুজ প্রেমের এ ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী, পরী মনি, তানিয়া বৃষ্টি, সাদেক বাচ্চু, আফজাল শরীফ, রেহানা জলি, শানু শিবা, সুব্রত, আলীরাজ ও মিশা সওদাগর।

প্রতিক্ষন/এডি/এমএস

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G