অভিযান শেষ : অস্ত্র-বিস্ফোরকসহ আটক ৪

প্রকাশঃ মে ২৪, ২০১৭ সময়ঃ ১২:৩৬ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৩:২৫ অপরাহ্ণ

চাঁপাইনবাবগঞ্জের নাচোল ও গোমস্তাপুর উপজেলায় ‘জঙ্গিবিরোধী’ অভিযান শেষ হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব। অভিযানে ৪টি বিদেশি পিস্তল, একটি খেলনা পিস্তল, ১২ রাউন্ড গুলি, তিনটি ম্যাগাজিন, একটি কার্তুজ ও তিন কেজি গান পাউডারসহ চার জনকে আটক করা হয়।

দুই উপজেলার চারটি বাড়িতে তল্লাশি অভিযান শেষে আজ বুধবার বালুগ্রাম শিমুলতলায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই ঘোষণা দেন চাঁপাইনবাবগঞ্জের র‌্যাব-৫ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মাহবুব আলম।

মাহবুব আলম বলেন, চারটি বাড়ির তিনটিতে কোনো নাশকতামূলক বস্তু পাওয়া যায়নি। বালুগ্রাম শিমুলতলার একটি বাড়ি থেকে তিনটি পিস্তল, ৮ রাউন্ড গুলি ও দুটি ম্যাগাজিন উদ্ধার করা হয়। এর আগে মঙ্গলবার রাতে জঙ্গিবিরোধী অভিযানে তিন জনকে জঙ্গি সন্দেহে আটক করা হয়। তাদের কাছ তিন কেজি গান পাউডার, একটি বিদেশি পিস্তল, চার রাউন্ড গুলি ও একটি ম্যাগাজিন জব্দ করা হয়।

তিনি আরও বলেন, ‘রাতে যে তিনজনকে আটক করা হয় তারা নব্য জেএমবির সদস্য। এছাড়া বুধবার জঙ্গি সন্দেহে আবদুল মসজিদ তানু নামে যে ব্যক্তিকে আটক করা হয়েছে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে। জঙ্গিবাদের সঙ্গে সম্পৃক্ততা থাকলে তার বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে।’

তিনি জানান, আটক ‘নব্য জেএমবি সদস্যরা’ হলো- চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার বালুগ্রাম শিমুলতলার মফিজ উদ্দিনের ছেলে আব্দুর সাকুর ওরফে সুকুদ্দি (৩৩), চক পোস্তুম এলাকার তুনু মোড়লের ছেলের সাইফুল আলম (৪৩) এবং বালুগ্রামের মৃত আব্দুল কুদ্দুস জাহাঙ্গীর আলম (৪৩)।

চারটি বাড়িতে তল্লাশি শেষ হলেও জঙ্গি বিরোধী অভিযান অব্যাহত থাকবে বলেও জানান লে. কর্নেল মাহবুব।

বুধবার ভোর থেকে চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর ও নাচোল উপজেলায় চারটি বাড়ি জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে রাখে র‌্যাব। পরে সেগুলোতে অভিযান চালানো হয়।

প্রতিক্ষণ/এডি/সাই

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য



আর্কাইভ

May 2024
S S M T W T F
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031
20G