আইক্রিমের ভেতর মানুষের হাত কাটা আঙুল

প্রকাশঃ জুন ১৪, ২০২৪ সময়ঃ ৫:৪৫ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৫:৪৫ অপরাহ্ণ

প্রতিক্ষণ ডেস্ক:

ঘরে বসে আরাম করে আইক্রিম খাওয়ার আশায় অনলাইনে অর্ডার দিয়েছিলেন ডা. সেরাও। কিন্তু আইক্রিম খেতে গিয়ে দেখেন এর ভেতর একটা মানুষের আঙুলের
কাটা অংশ। ভয়ঙ্কর এই ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিমাঞ্চলীয় রাজ্য মহারাষ্ট্রের মুম্বাইয়ে। ইতোমধ্যে মহিলাটি আইসক্রিম কোম্পানির বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।
পুলিশও এ বিষয়ে তদন্ত শুরু করে দিয়েছে।

ভারতের সংবাদমাধ্যম এনডিটিভি বুধবার (১৩ জুন) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছেন।

ঘটনার দিন মুম্বাইয়ের শহরতলি মালাডে’তে ইয়াম্মো আইসক্রিম থেকে একটি আইসক্রিম অর্ডার করেছিলেন ডা. সেরাও। একটু খাওয়ার পর দেখতে পান আইক্রিমের ভেতর অস্বাভাবিক কিছু একটা দেখা যাচ্ছে। সন্দেহ হওয়ায় হাত দিয়ে ধরতে গিয়েই তিনি চিৎকার করে ওঠেন। পরবর্তীতে আইক্রিমটি নিয়ে থানায় হাজির হন ড. সেরাও। দায়ের করেন একটি মামলাও।

থানায় উপস্থিত পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, ‘এফআইআর দায়ের করে আঙুলের টুকরোটি ফরেনসিক ল্যাবে পাঠানো হয়েছে। শুধু তা-ই নয়, যে জায়গায় আইসক্রিম তৈরি হয়েছিল সেই জায়গাতেও তল্লাশি চালানো হবে’।

ঠিক কী করে আইসক্রিমের মধ্যে আঙুল এলো তা নিয়ে চলছে তদন্ত। এদিকে এই আইসক্রিম উৎপাদনকারী ‘ওয়াকো ফুড কোং লিমিটেড’ কোম্পানি জানিয়েছে, তৃতীয় পক্ষের কাছে আইসক্রিম উৎপাদন বন্ধ করে দিয়েছে। এ ছাড়া তাৎক্ষণিকভাবে সব দোকান থেকে আইসক্রিমের স্টক প্রত্যাহার করা হয়েছে।

কোম্পানির মুখপাত্র বলেছেন, ‘আমরা এই ঘটনাটিকে অত্যন্ত গুরুত্ব সহকারে নিচ্ছি। আমরা এই তৃতীয় পক্ষের কারখানায় আইসক্রিম উৎপাদন বন্ধ করে দিয়েছি।

তিনি আরোও বলেন, ‘আমরা একটি আইন মেনে চলা কোম্পানি। কর্তৃপক্ষকে বিষয়টি পুঙ্খানুপুঙ্খভাবে তদন্ত করতে সম্পূর্ণ সহযোগিতা ও সমর্থন করবো।’

এদিকে সরকারী পক্ষ থেকে জানা গেছে, ‘রাজ্য খাদ্য ও ওষুধ কর্তৃপক্ষ (এফডিএ) বিষয়টি আমলে নিয়েছে। যদিও এ বিষয়ে কথা বলতে অস্বীকার করেছেন কর্মকর্তারা।

ভুক্তভোগী ক্রেতা ডা. সেরাও স্থানীয় সংবাদকর্মীদের বলেছেন, ‘টুকরোটি যে মানবদেহের, তিনি তা নিশ্চিত করেছেন’।

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য



আর্কাইভ

July 2024
S S M T W T F
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  
20G