চবিতে ভর্তি পরীক্ষায় অসদুপায়, আটক ২

প্রথম প্রকাশঃ নভেম্বর ৭, ২০১৫ সময়ঃ ৯:৪১ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৯:৪১ অপরাহ্ণ

চবি প্রতিবেদক

ctgচট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ২০১৫-১৬ শিক্ষাবর্ষের ব্যবসায় অনুষদের অধিনে ‘সি-২’ ইউনিটের (উচ্চ মাধ্যমিক মানবিক শিক্ষা) ভর্তি পরীক্ষায় অসদুপায় অবলম্বনের অভিযোগে দুই শিক্ষার্থীকে আটক করে পুলিশে দেওয়া হয়েছে।

শনিবার বিকালে বিশ্ববিদ্যালয় ব্যবসায় অনুষদের ২৩৬ নম্বর কক্ষ থেকে পরীক্ষা চলাকালে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, বিশ্ববিদ্যালয়ের মাকেটিং বিভাগের ২০১১-১২ সেশনের মো. আজিজুল হাকিম লিটন এবং ভর্তি পরীক্ষার্থী রায়হান বিন কাউছার। তাদের দু’জনের বাড়ি কক্সবাজের কুতুবদিয়ায়।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মোহাম্মদ আলী আজগর চৌধুরী বলেন, সাইফুল ইসলাম নামের এক পরীক্ষার্থীর রেজিস্ট্রেশন কার্ড ও পরীক্ষার প্রবেশপত্রে লিটনের ছবি ব্যবহার করে পরীক্ষায় অংশগ্রহণ করে লিটন। লিটনের উদ্দেশ্য ছিল রায়হানকে বিশ্ববিদ্যালয়ে পড়ার সুযোগ করে দেওয়া। সে লক্ষ্যে রায়হানকে পাশাপাশি বসিয়ে পরীক্ষায় অংশগ্রহণের সুযোগ দেয় সে (লিটন)। পরে পরীক্ষা চলাকালে ঐ রুমের দায়িত্বরত সহকারী অধ্যাপক মো. আলী আরশাদ চৌধুরী তাদের সন্দেহ হলে আমাদের খবর দেয়। পরে আমরা যাচাই বাছাই শেষে পুলিশে সোপর্দ করি।

তিনি আরও জানান, তাদের উভয়ের মধ্যে ৩০ হাজার টাকার চুক্তি হয়। আর চুক্তি অনুযায়ী তারা ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করে। যেহেতু লিটন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী তাই বিশ্ববিদ্যালয়ের আইন অনুযায়ী তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

প্রতিক্ষণ/এডি/এনজে

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G