চৌগাছায় আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অমিত

প্রকাশঃ নভেম্বর ১, ২০১৯ সময়ঃ ৫:১৫ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৫:১৫ অপরাহ্ণ

চৌগাছা উপজেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নির্বাচিত হলেন অমিত কুমার বসু।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি অমিত কুমার বসু নবগঠিত যশোর জেলার চৌগাছা উপজেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নিযুক্ত হয়েছেন। ৭১ সদস্য বিশিষ্ট এই কমিটিতে এসএম হাবিবুর রহমানকে সভাপতি ও মো. মেহেদী মাসুদ চৌধুরীকে সাধারণ সম্পাদকের দায়িত্ব দেওয়া হয়েছে। সম্প্রতি যশোর জেলা আওয়ামা লীগ এই কমিটির অনুমোদন দিয়ে বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির দফতরে পাঠিয়েছেন।

অমিত কুমার বসু কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য ছাড়াও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও যশোরের চৌগাছা পৌরসভা ছাত্রলীগের প্রথম আহবায়ক কমিটির সদস্য সচিব এবং চৌগাছা সদর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করেছিলেন। সর্বশেষ জাতীয় নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় নির্বাচন পরিচালনা কমিটির দপ্তর বিষয়ক উপ-কমিটির সদস্য হিসেবে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন।

অমিত কুমার বসু চট্টগ্রাম বিশ্ববিদ্যারয়ের সমাজতত্ত্ব বিভাগ থেকে স্নাতোকোত্তর ডিগ্রি সম্পন্ন করেছেন। বর্তমানে একই বিশ্ববিদ্যালয়ে ‘গ্রামীণ রাজনীতিতে আত্মীয়তা সম্পর্কের প্রভাব’ শীর্ষক এমফিল গবেষণায় অধ্যয়নরত আছেন। চৌগাছার অসিত কুমার বসু ও অঞ্জলি রাণী বসুর একমাত্র ছেলে অমিত কুমার বসু স্কুল জীবন থেকেই ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত।

প্রতিক্ষণ/এডি/শাআ

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য



আর্কাইভ

February 2020
S S M T W T F
« Jan    
1234567
891011121314
15161718192021
22232425262728
29  
20G