ফ্যাশনেবল লেদার লেগিংস

প্রকাশঃ অক্টোবর ২৮, ২০১৬ সময়ঃ ১২:১৮ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৩:০৪ অপরাহ্ণ

jhkjপোশাকের কাটিংয়ে পরিবর্তন সব সময়ই থাকে। কখনও রঙ নিয়ে মাতামাতি। কখনও বা পোশাকের ম্যাটেরিয়ালে আসে ব্যাপক পরিবর্তন। সবকিছুর মূলে একটাই লক্ষ্য_ ফ্যাশন। তবে ফ্যাশন এর পাশাপাশি আরামের বিষয়টিও চিন্তা করতে হয়।  

অনেক বেশি আরামদায়ক এবং ফ্যাশনেবল হওয়ায় লেগিংস মেয়েদের পছন্দের শীর্ষে । একরঙা হোক, ফ্লোরাল প্রিন্ট কিংবা স্ট্রাইপের। তবে আজকাল তরুণীরা বেছে নিচ্ছে লেদারের লেগিংস। তাও আবার রংচঙা। রঙিন এই লেগিংস পশ্চিমা যেকোনো পোশাকের সঙ্গেই মানিয়ে যায় বেশ।

1-0x0লেদারের লেগিংসগুলো একটু উজ্জ্বল হয়। যা পার্টি লুক এনে দেয়। আবার এর ওপর ছিমছাম একটা টপস বা কুর্তি যেকোনো পরিবেশেই পরতে পারেন। সেটা ক্লাস হোক কিংবা বন্ধুদের সঙ্গে আড্ডা। স্টাইলের পাশাপাশি শতভাগ আরামদায়ক এটি।

লেদারেsdর লেগিংসগুলো সচরাচর একরঙাই হয়ে থাকে। এর ওপর প্রিন্ট খুব একটা ভালো লাগে না। কারণ একরঙা লেগিংসগুলো উজ্জ্বল হয় বেশি। আপনি চাইলে এর সঙ্গে কনট্রাস্ট করে টপস বা কুর্তি পরতে পারেন।

বিশেষ করে যেসব গাউনের পিছনের দিক লম্বা থাকে আর সামনের দিক ছোট সেগুলোর সঙ্গে এই লেগিংস পরলে বেশি ভালো লাগবে।

এ ছাড়া লং শার্টগুলোও এর সঙ্গে মানিয়ে যায় বেশ।

লাল, মেজেন্টা, ধূসর, কালো, কমলা, চকলেট, নীল, সবুজ, খয়েরি- প্রায় সব ধরনের রঙের লেদারের লেগিংস পাওয়া যায়।

আপনার পোশাকের সঙ্গে মিলিয়ে বেছে নিন যেকোনো রং। তবে কন্ট্রাস্টই বেশি ভালো লাগবে।

কোথায় পাবেন: 

সব জেলাতেই ছোট বড় যে কোনো দোকানে এ ধরণের লেগিংস পাবেন তাছাড়া, ঢাকার ইয়েলো, ক্যাটস আই, এক্সট্যাসি, পিঙ্ক সিটি, বসুন্ধরা সিটি, যমুনা ফিউচার পার্ক,চট্টগ্রামের অফমিপ্লাজা, সেন্ট্রাল প্লাজা, জহুর হকার্স মার্কেট,
সিলেট মিলে
নিয়াম, প্লাজা মধুবন, মানরু, হাসান মার্কেট, আড়ং, মাহা, মাম্মী, বুনয়ন, মনোরম, মেগাবাজার, কুশিয়ারাতে   পাবেন পছন্দের লেদারের লেগিং। 

এসব মার্কেট থেকে সাধ্যের মধ্যেই কিনতে পারবেন রংচঙা লেগিংস।

 

 

দরদাম:

অন্তত ১৫০০ টাকার মতো বাজেট রাখুন ৷ তবে দাম অনেকটাই ব্র্যান্ডের উপর নির্ভর করছে ৷ হাজার থেকে তিন হাজারের উপরেও হতে পারে ৷ এক্ষেত্রে দামের সীমারেখা হাজার পেরিয়ে যাবে৷

পরামর্শ:

১. লেগিংস কেনার আগে পরে দেখুন। বসতে বা হাঁটতে অসুবিধা হয় কি না খেয়াল করুন।কারণ লেগিংস বেশি টাইট না কেনাই ভালো।

২. লেগিংসের সঙ্গে ভুলেও হাইহিল পরবেন না। দেখতে ভালো লাগবে না। এর সঙ্গে ব্যালেরিনা সু পরলে বেশি ভালো লাগবে। অথবা ফ্লাট স্যান্ডেলও মন্দ লাগবে না।

৩. লেগিংসের সঙ্গে খুব ছোট টপস না পরাই ভালো। একটু অস্বস্তি লাগতে পারে।

 

 

প্রতিক্ষণ/এডি/তাজিন

 

 

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য



আর্কাইভ

October 2022
S S M T W T F
1234567
891011121314
15161718192021
22232425262728
293031  
20G